অভিনেতা বিক্রমের বিরুদ্ধে জামিন-অযোগ্য মামলা আপডেট: ০৬:৪৪, ০২ জুন ২০১৭

বিনোদন ডেস্ক: ভারতীয় মডেল-অভিনেত্রী সনিকা সিং চৌহানের মৃত্যুর ঘটনা নিয়ে আরো ঝামেলায় পড়ে গেছেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। বিক্র্মের বিরুদ্ধে ৩০৪ ধারায় অনিচ্ছাকৃত খুনের মামলা গ্রহণ করেছে কোলকাতার আলিপুর আদা্লত। এর ফলে তাঁর গ্রেপ্তার হওয়ার সম্ভাবনা আরো বেড়ে গেলো।

গত মে মাসের প্রথম দিকে পথ দুর্ঘটনায় মৃত্যু হয় সনিকার। গাড়ি চালাচ্ছিলেন অভিনেতা বিক্রম। ভোররাতে কলকাতার এক নাইটক্লাব থেকে ফিরছিলেন দু’জনে। হাসপাতালে ভর্তি হয়েছিলেন বিক্রমও। ছাড়াও পেয়ে গিয়েছিলেন তিনি। কিন্তু পরে আবার হাসপাতালে ভর্তি হন অভিনেতা। এরপরই অনিচ্ছাকৃত খুনের মামলায় অভিযোগ দায়ের হয়েছিল তাঁর বিরুদ্ধে।  তবে তা ছিল ৩০৪ (এ) ধারায়, যা ছিল জামিনযোগ্য ধারা। অগ্রিম জামিনও নিয়ে নিয়েছিলেন তিনি।

কিন্তু এরপরই উঠেছিল বেশকিছু প্রশ্ন। হাসপাতাল থেকে ছাড়া পেয়ে সাংবাদিক সম্মেলন করে অভিনেতা দাবি করেছিলেন মদ্যপ ছিলেন না তিনি। পরবর্তীকালে পুলিশের কাছে আবার তিনি বলেন, মদ খেলেও মদ্যপ ছিলেন না তিনি। মডেলকে নিয়ে রাজডাঙা এলাকায় বেশ কিছুক্ষণ ছিলেন তিনি। কেন? সে প্রশ্নের উত্তরও স্পষ্ট নয় পুলিশের কাছে। অভিনেতার দাবি ছিল বেশি গতিতে গাড়ি চালাচ্ছিলেন না তিনি। কিন্তু চেন্নাই থেকে অভিজ্ঞ দল এসে ফরেন্সিক টিমের সঙ্গে অভিনেতার গাড়িটি খতিয়ে দেখেন। সূত্রের খবর, প্রায় ১১০ কিলোমিটার বেগে সে-রাতে গাড়ি চলছিল।

এরপরই ফের মঙ্গলবার এ মামলার শুনানি হয়। আলিপুর আদালতে ৩০৪ ধারায় মামলা চালানোর আবেদন জানানো হয়েছিল। জামিন অযোগ্য ধারায় এই মামলা মঞ্জুর করে নিয়েছে আদালত। অভিজ্ঞমহলের ধারণা, এর ফলে আরও বিপাকে পড়লেন টলিউড অভিনেতা। গ্রেপ্তারি তাঁর ভবিতব্য হতেই পারি।

 

Publisher : .