উল্লাপাড়ায় ট্রেন দুর্ঘটনা তদন্তে ৩টি কমিটি গঠন

প্রকাশিত: ০৬:০৭, ১৪ নভেম্বর ২০১৯

আপডেট: ০৬:০৭, ১৪ নভেম্বর ২০১৯

অনলাইন ডেস্ক: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় রংপুর এক্স‌প্রেসের পাওয়ার কারে অগ্নিকাণ্ড বগি লাইনচ্যুত হওয়ার ঘটনায় তিনটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

আজ (বৃহস্পতিবার) পশ্চিমাঞ্চল রেলওয়ের পক্ষ থেকে বিভাগীয় জোনাল পর্যায়ে দুটি এবং জেলা প্রশাসনের পক্ষ থেকে ঘটনার তদন্তে একটি কমিটি গঠন করা হয়।

পশ্চিমাঞ্চল রেলওয়ের নতুন মহাব্যবস্থাপক (জিএম) মিহির কান্তি জানান, পশ্চিমাঞ্চল রেলওয়ের চিফ অপারেটিং সুপারিনটেনডেন্ট শহিদুল ইসলামকে প্রধান করে চার সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে সাত কর্মদিবসের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেওয়া হয়েছে।

পশ্চিমাঞ্চল রেল বিভাগ পাকশীর বিভাগীয় ব্যবস্থাপক (ডিআরএম) মিজানুর রহমান জানান, দুর্ঘটনার কারণ অনুসন্ধানে পাকশীর বিভাগীয় ট্রাফিক অফিসার (ডিটিও) আবদুল্লাহ আল মামুনকে প্রধান করে পাঁচ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে তিন কর্মদিবসের মধ্যে প্রতিবেদন দেওয়ার জন্য বলা হয়েছে।

 এদিকে দুর্ঘটনা তদন্তে জেলা প্রশাসনের পক্ষ থেকেও পাঁচ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে বলে জানিয়েছেন জেলা প্রশাসক . ফারুক আহাম্মদ।

আজ দুপুর আড়াইটার দিকে ঢাকা থেকে রংপুর যাওয়ার পথে সিরাজগঞ্জ-ঈশ্বরদী রেলপথে রংপুর এক্সপ্রেস ট্রেনটি দুর্ঘটনার শিকার হয়।

 

এই বিভাগের আরো খবর

মিরসরাই ট্র্যাজেডি দিবস আজ

চট্টগ্রাম সংবাদদাতা: মিরসরাই...

বিস্তারিত
অপহরণের ২ দিন পর শিশু উদ্ধার

মাদারীপুর সংবাদদাতা: গাজীপুর থেকে...

বিস্তারিত
ফরিদপুরে চালু হলো কৃষক বাজার

ফরিদপুর সংবাদদাতা: ফরিদপুরে চালু হলো...

বিস্তারিত
ঝালকাঠির ছৈলার চরে পর্যটন সম্ভাবনা

ঝালকঠি সংবাদদাতা : নানা প্রজাতির...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *