প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ সালমান-ক্যাটরিনার

প্রকাশিত: ১০:১৬, ০৮ ডিসেম্বর ২০১৯

আপডেট: ১০:১৬, ০৮ ডিসেম্বর ২০১৯

নিজস্ব প্রতিবেদক : বঙ্গবন্ধু বিপিএল উদ্বোধনী অনুষ্ঠানে এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলেন বলিউড সুপারস্টার সালমান খান ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। এ সময় টেলিভিশনের পর্দায় হাস্যোজ্বল দেখা যায় প্রধানমন্ত্রীকে। তারা প্রধানমন্ত্রীর সঙ্গে কুশলাদি বিনিময় করেন এবং বেশ কিছুক্ষণ দাঁড়িয়ে কথা বলেন।

রবিবার (৮ ডিসেম্বর) রাত ৮টা ৩ মিনিটে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামের প্রেসিডেন্ট বক্সের সামনে তাদের দেখা যায়। এ সময় দু’জনই ছিলেন হাস্যোজ্জ্বল। জানা গেছে, রবিবার রাত ৯টা ৩৫ মিনিটে গ্যালারিকে পেছনে রাখা বানানো মঞ্চে হাজির হবেন ক্যাটরিনা। এরপর রাত ১০টায় থাকছে সালমানের পরিবেশনা। রাত ১০টা ২০ মিনিটে দু’জনে একসঙ্গে নাচবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে শুরুতে গান গেয়েছেন ‘ডি-রকস্টার’ শুভ ও ‘পাওয়ার ভয়েস’ তারকা রেশমি। এরপর সংগীত পরিবেশন করেন নগরবাউল জেমস। দেশীয় শিল্পীদের পরিবেশনার পর ভারতীয় সংগীতশিল্পী সনু নিগাম হিন্দীতে গান গাওয়ার পরেই বলেন, ‘এই গান জীবনে কখনো গাইনি। আজ আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য এই গানের প্রস্তুতি নিয়ে এসেছি। বাংলাদেশি ভাই-বোনদের প্রতি অনুরোধ ভাষাগত কোনো ভুল হলে আমাকে ক্ষমা করে দিবেন।’

এরপর তিনি দেশাত্ববোধক গান ‘এমন দেশটি কোথাও খুঁজে পাবে নাকো তুমি- সকল দেশের রানী সে যে আমার জন্মভূমি’ শিরোনামের গানটি গান। এরপরই বঙ্গবন্ধুকে নিয়ে তিনি গান গাওয়া শুরু করেন। পরে ‘শোনো, একটি মুজিবরের থেকে, লক্ষ মুজিবরের কন্ঠস্বরের ধ্বনি, প্রতিধ্বনি আকাশে বাতাসে ওঠে রণি। বাংলাদেশ আমার বাংলাদেশ’ গানের প্রথম অংশ গয়েছেন। সব শেষে ৮টা ৪০ মিনিটে জনপ্রিয় ‘কালহো না হো’ গান গেয়ে স্টেজ ছাড়েন তিনি। এরপর সুরের মূর্চনায় দর্শকদের মাতিয়ে রাখেন কৈলাশ খের।

 

এই বিভাগের আরো খবর

অরিন্দমের প্রথম স্ত্রীও মুখ খুললেন

বিনোদন ডেস্ক: পরিচালক অরিন্দমের...

বিস্তারিত
চলে গেলেন থিয়েটার কমরেড ইশরাত নিশাত

বিনোদন ডেস্ক: বাংলাদেশের মঞ্চ নাটকের...

বিস্তারিত
শিল্পকলায় গুণজান বিবির পালা

বিনোদন ডেস্ক: ২১ জানুয়ারি’২০২০...

বিস্তারিত
মা-ছেলে কন্ঠে গান

বিনোদন ডেস্ক:  অভিনেত্রী ছাড়াও...

বিস্তারিত
বিক্ষোভে যোগ দিলেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক: ভারতজুড়ে নাগরিকত্ব আইন...

বিস্তারিত
ভালো নেই এন্ড্রু কিশোর

নিজস্ব প্রতিবেদক: ভালো নেই জনপ্রিয়...

বিস্তারিত
বিয়ের পরদিনই হাসপাতালে  দীপঙ্কর দে

বিনোদন ডেস্ক: বৃহস্পতিবার রাতে...

বিস্তারিত
অনেক দিন পর বাংলা ছবিতে বিদ্যা বালান

বিনোদন ডেস্ক: আবারো বাংলা ছবিতে অভিনয়...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *