শিবচরে প্রধান শিক্ষকের পদত্যাগ দাবিতে বিক্ষোভ

প্রকাশিত: ০১:১৫, ১০ ডিসেম্বর ২০১৯

আপডেট: ০১:১৫, ১০ ডিসেম্বর ২০১৯

মাদারীপুর সংবাদদাতা: মাদারীপুর শিবচর উপজেলার কুতুবপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাখাওয়াত হোসেনের পদত্যাগের দাবিতে বিক্ষোভের সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা চেয়ারম্যানের গাড়ি ভাঙচুর করেছে শিক্ষার্থী ও এলাকাবাসী।

গতকাল (সোমবার) সন্ধ্যায় কুতুবপুর উচ্চ বিদ্যালয় মাঠে এই ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জসহ ফাঁকা গুলি ছুড়ে। এরপর রাতে আটক করা হয় ২২ জনকে।

এসএসসি পরীক্ষার আবেদনফরম পুরণে অতিরিক্ত টাকা নেয়া, প্রবেশপত্র সনদ বিতরণের সময় টাকা নেয়া এবং নিয়োগে দুর্ণীতিসহ নানা অনিয়মের অভিযোগে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে সম্প্রতি বিক্ষোভ-মানববন্ধন করে শিক্ষার্থীরা। বিষয়টি বিবেচনার আশ্বাস দেয় প্রশাসন।

তবে কোন প্রকার সুরাহা না পেয়ে গতকাল (সোমবার) বিকেলে আবার বিক্ষোভ করেন বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবকরা। পরে বিষয়টি সমাধানে আলোচনায় বসা হয়।

শিবচর থানার অফিসার ইনচার্জ জানান, সোমবার বিকেলে কুতুবপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে শিক্ষার্থীদের অভিযোগ নিয়ে আলোচনায় বসেন শিবচর উপজেলা চেয়ারম্যান ,উপজেলা নির্বাহী কর্মকর্তা ম্যানেজিং কমিটির সদস্যরা।

এ সময় প্রধান শিক্ষকের বিরুদ্ধে ওঠা অভিযোগের বিষয়টি খতিয়ে দেখতে তদন্ত কমিটি গঠন করলে শিক্ষার্থীরা তাৎক্ষণিক পদত্যাগের দাবি জানায়। বিক্ষুব্ধরা ইটপাটকেল নিক্ষেপ করে উপজেলা চেয়ারম্যান উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ি দুটি ভাঙচুর করে।

এই বিভাগের আরো খবর

৪ বছর ধরে তালাবদ্ধ একমাত্র রেল জাদুঘর

চট্টগ্রাম সংবাদদাতা: চট্টগ্রামের...

বিস্তারিত
জানুয়ারির শেষ সপ্তাহে ফের শৈত্যপ্রবাহ

অনলাইন ডেস্ক: জানুয়ারির শেষ সময়ে এসে...

বিস্তারিত
৮৮’র ২৪ জানুয়ারি যা ঘটেছিলো লালদীঘিতে

মহসিন চৌধুরী: ১৯৮৮ সালের ২৪ জানুয়ারি...

বিস্তারিত
গণহত্যার ফাঁসির আসামিরা কে কোথায়

চট্টগ্রাম সংবাদাদাতা: চট্টগ্রামের...

বিস্তারিত
ভোট চুরির নিরব অস্ত্র ইভিএম: আমির খসরু

অনলাইন ডেস্ক: ইলেকট্রনিক ভোটিং মেশিন...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *