১৫ বছরে বৈশাখী টেলিভিশন, দিনব্যাপী সরাসরি অনুষ্ঠান

প্রকাশিত: ১২:৪৯, ২৭ ডিসেম্বর ২০১৯

আপডেট: ১২:৪৯, ২৭ ডিসেম্বর ২০১৯

নিজস্ব প্রতিবেদক : ২৭ ডিসেম্বর সফলতার ১৫  বছরে পদার্পণ করতে যাচ্ছে বৈশাখী টেলিভিশন। মুক্তিযুদ্ধের চেতনা ও বাঙালি সংস্কৃতি লালনের অঙ্গীকার নিয়ে ২০০৫ সালের ২৭ ডিসেম্বর যাত্রা শুরু হয় বৈশাখী টেলিভিশনের। নতুন বছরে পা রাখার গৌরবময় সময়টাকে স্মরণীয় করে রাখতে ২৭ ডিসেম্বর বৈশাখীর পর্দা সাজানো হয়েছে গান,নাটক,সিনেমাসহ নানা অনুষ্ঠান দিয়ে।

সকাল সাড়ে ১১টায় কেক কাটার আনুষ্ঠানিকতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় সংসদের মাননীয় স্পীকার শিরিন শারমিন চৌধুরী। এ সময়  উপস্থিত থাকবেন দেশের গণ্যমান্য ব্যক্তিবর্গ ছাড়াও মিডিয়া অঙ্গনের অনেকেই। দিনব্যাপী চলবে সরাসরি শুভেচ্ছা বিনিময়।

সরাসরি সম্প্রচারিত বিশেষ সংগীতানুষ্ঠান ‘১৫ বছরে বৈশাখী’ শুরু হবে সকাল ৮.২৫ মিনিটে চলবে সন্ধ্যা ৭.০০টা পর্যন্ত। সানজিদা তন্বী, আফরিন অথৈ ও তাসনুভা মোহনার উপস্থাপনায় গান গাইবেন ১৯জন কণ্ঠশিল্পী। সকাল ৮টা ২৫ মিনিটে অংশ নেবেন অণিমা রায় ও দেবলিনা সুর, ৯টা ১০ মিনিটে উপমা ও স্মরণ, ১০টা ২৫ মিনিটে নদী ও প্রিয়াংকা বিশ্বাস, ১১টা ০৫ মিনিটে ঐশী, দুপুর ১২টা ০৫ মিনিটে অংকন ও লায়লা, ১টা ০৫ মিনিটে রাজীব ও ইয়াসমিন লাবন্য, বিকাল ৩টা ৩০ মিনিটে লিজা ও তার দল, ৪টা ১০ মিনিটে ফকির শাহাবুদ্দীন ও  দোয়েল, ৫টা ২৫ মিনিটে সায়রা রেজা ও রেখা সুফিয়ানা, সন্ধ্যা ৬টা ০৫ মিনিটে বিন্দু কনা ও শিল্পী বিশ্বাস, রাত ১০টা ৩০ মিনিটে সালমা ও তার দল। রাত ৭টা থেকে ১০টা পর্যন্ত সরাসরি ফেসবুক লাইভে অংশ নেবেন বৈশাখী টেলিভিশনের কর্মকর্তা, কর্মচারি ও অতিথি শিল্পী। 

এ ছাড়াও রাতে প্রচার হবে দু’টি একক নাটক। রাত ৮টায় প্রচার হবে রাশেদ সীমান্ত, অর্ষা, শফিক খান দিলু, বড়দা মিঠু, মিলন ভট্টাচার্য, শেলী আহসান প্রমুখ অভিনীত একক নাটক ‘লাইলী মজনু’। বৈশাখী টিভির উপব্যবস্থাপনা পরিচালক টিপু আলম মিলনের গল্পে নাটকটি পরিচালনা করেছেন জিয়াউর রহমান জিয়া। বৈশাখী টিভির অনুষ্ঠান ও বিপনন উপদেষ্টা বেনু শর্মার চিত্রনাট্যে এটি রচনা করেছেন সুবাতা রাহিক জারিফা। রাত ৯ টায় প্রচার হবে মায়া কান্না। হাসান মোরশেদের পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন মোশারফ করিম, নাদিয়া খানম, মুনিরা মিঠু, হায়দার, তারেক মাহমুদ প্রমুখ। রচনা: মেজবাহ উদ্দিন সুমন। রাত ১২টায় প্রচার হবে বাংলা সিনেমা ‘তুমি আমার প্রেম’। শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত সিনেমাটি পরিচালনা করেছেন শাহীন সুমন।

১৫ বছরে পদার্পণ উপলক্ষে বৈশাখী টেলিভিশনের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন বলেন, "আমাদের জন্য এদিনটি বড়ই আনন্দের। ১৫টি বছর পেরিয়ে আসা একটি চ্যানেলের জন্য কম কথা নয়। এই দীর্ঘ পথ পরিক্রমায় যারা বৈশাখী টেলিভিশনের সঙ্গে ছিলেন এখনও যারা আছেন তাদের আন্তরিক প্রচেষ্টা এবং দর্শকদের অফুরন্ত ভালোবাসার কারণেই এটা সম্ভব হয়েছে। বৈশাখী টেলিভিশন যাত্রা শুরুর পর থেকেই দর্শকদের কথা চিন্তা করে নানাবিধ অনুষ্ঠান প্রচার করে আসছে। কারণ দর্শকদের ভালোবাসা ছাড়া এত দীর্ঘ পথ পাড়ি দেওয়া সম্ভব ছিল না।ভবিষ্যতেও বৈশাখী টেলিভিশন সবশ্রেনীর দর্শকের কথা মাথায় রেখে আরো নতুন নতুন অনুষ্ঠান এবং বরাবরের মতো বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করবে। ১৫ বছরে পদার্পণ উপলক্ষে বৈশাখীর পর্দায় যে আয়োজন থাকছে তা দর্শকদের ভালো লাগবে বলে আমাদের বিশ্বাস। সবশেষে বৈশাখী টেলিভিশনের সম্মানীত দর্শক, বিজ্ঞাপণদাতা, কেবল অপারেটরসহ সকল শুভানুধ্যায়ীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।"
 

এই বিভাগের আরো খবর

ভুয়া ফেসবুক একাউন্ট ২৭.৫ কোটি

অনলাইন ডেস্ক: সবচেয়ে জনপ্রিয় সামাজিক...

বিস্তারিত
দেশে অগ্নিকাণ্ডের ঘটনা আশঙ্কাজনকহারে বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: দেশে অগ্নিকাণ্ডের...

বিস্তারিত
করোনার অজুহাতে আদা-রসুনের দাম বৃদ্ধি

মেহের মনি: করোনা ভাইরাসের প্রভাবে চীন...

বিস্তারিত
করোনা চিকিৎসায় প্রস্তুত মৈত্রী হাসপাতাল

লাবণী গুহ: করোনাভাইরাস মোকাবেলায়...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *