ভোট পেছাতে ইসিকে ইশরাকের অনুরোধ

প্রকাশিত: ০১:০৮, ১৪ জানুয়ারি ২০২০

আপডেট: ০৩:৪৬, ১৪ জানুয়ারি ২০২০

অনলাইন ডেস্ক: সনাতন ধর্মাবলাম্বীদের ধর্মীয় আনুষ্ঠানিকতা বিবেচনায় ভোটের সময় পেছাতে নির্বাচন কমিশনকে অনুরোধ করেছেন ঢাকা দক্ষিণ সিটির বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেন। নির্বাচিত হলে ঢাকাকে সত্যিকারের অর্থের উন্নয়ন উপহার দিতে চান তিনি। আজ (মঙ্গলবার) রাজধানীর মেরাদিয়া ত্রিমোহনী বাজারে গণসংযোগকালে তিনি একথা বলেন।

এ সময় ইশরাক বলেন, তাকে এবং তার দলের মনোনীত কাউন্সিলরদের ঠিকভাবে নির্বাচনী প্রচারণা চালাতে দেয়া হচ্ছে না। তবে এ বিষয়ে এখন আর কোন অভিযোগ নেই। সরকার নির্বাচনে পেশীশক্তির ব্যবহার করবে বলেও আশঙ্কা প্রকাশ করেন তিনি।

ঢাকা দক্ষিণের বিএনপি মনোনীত এই মেয়র প্রার্থী আরো বলেন, মানুষের ভালোবাসা এবং জনগণের অভিমত নিয়েই তিনি নির্বাচনে বিজয়ী হবেন। নির্বাচনে লেভেল প্লেইং ফিল্ড তৈরিতে কমিশনের ভূমিকা প্রত্যাশা করেছেন ইশরাক হোসেন।

মেয়র প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন বলেন, অভিযোগ দিলে সরকারি দলের নেতা-মন্ত্রীরা আমাদের অভিযোগের দল বলে, নালিশ পার্টি বলে। অথচ আমাদের পোস্টার ছিঁড়ে ফেলা হচ্ছে, পোস্টার লাগাতে গেলে হুমকি দেয়া হচ্ছে। আমরা কোনো অভিযোগ দেব না।

তিনি বলেন, জনগণকে সাথে নিয়ে সব অপশক্তি প্রতিরোধ করে দৃঢ় প্রত্যয়ে এগিয়ে যাব। কারো কোনো বাধা আমরা মানব না। কোনো নালিশ কাউকে দেব না। মহান আল্লাহ তায়ালা উপরে আছেন, উনি দেখছেন। নিচে আমাদের জনগণ রয়েছে। আমাদের শক্তি জনগণ।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) দুপুরে খিলগাঁও ৭৫ নম্বর ওয়ার্ডের ত্রিমোহনী বাজারে পঞ্চম দিনের মতো নির্বাচনী প্রচারণার শুরুতে তিনি আরো বলেন, ১৩ বছর ধরে দেশকে তিলে তিলে ধ্বংস করে ফেলা হয়েছে। দেশে গণতন্ত্র নেই, কারো কথা বলার অধিকার নেই এবং উন্নয়নের নামে ধোঁয়া কিন্তু আমরা কোনো উন্নয়ন দেখতে পাচ্ছি না। ঢাকা আজকে সবচেয়ে দূষিত শহর এবং বসবাসের অযোগ্য শহরের তালিকায় এক নম্বরে। আমি যখন এলাকায় আসি যে রাস্তা দিয়ে এসেছি, রাস্তাঘাটে যে দুর্দশা দেখেছি, যে বেহাল অবস্থা দেখেছি এবং দুই পাশে যে জলাশয়গুলো রয়েছে সেগুলোর যে করুণ দশা দেখেছি, দেখে আমার সত্যিই খারাপ লেগেছে।

তিনি বলেন, এ সরকার বলে তারা উন্নয়ন করেছে, স্যাটেলাইট পাঠাচ্ছে, অমুক সেতু তমুক সেতু কিন্তু এগুলো সবই আসলে দুর্নীতির প্রজেক্ট। প্রত্যেকটা মেগা প্রজেক্ট করছে সেখান থেকে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করছে। বিদেশে আরাম-আয়েশে ফুর্তি করছে। বাংলাদেশের সাধারণ জনগণ আমরা নাগরিকরা, দিন দিন আমাদের দুর্দশা বেড়েই চলছে।

বিএনপির এ মেয়রপ্রার্থী বলেন, ‘আমি আপনাদের কাছে প্রতিজ্ঞা করতে চাই। যদি আগামী ৩০ তারিখ আপনারা ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেন আপনাদের যে অধিকার ফিরিয়ে দেয়ার আন্দোলন সেটিকে চূড়ান্ত রূপ দেয়ার জন্য আমি সব কার্যক্রম করব। আপনাদের কাছে প্রতিজ্ঞা করছি, সবসময় সুখে দুঃখে আপনাদের পাশে থাকব এবং উন্নয়নে যা কিছু আছে আমি আমার রক্ত ঘাম দিয়ে পরিশ্রম করে এলাকা উন্নত করব। এ এলাকার পরিবেশকে দূষণমুক্ত করার জন্য সব কিছু করব।’

এই বিভাগের আরো খবর

শেষ পর্যন্ত ভোটের মাঠে থাকবো: তাবিথ 

নিজস্ব প্রতিবেদক: ধানের শীষে ভোট দিয়ে...

বিস্তারিত
নির্বাচনে বিজয় সুনিশ্চিত দাবি তাপসের

নিজস্ব প্রতিবেদক: ঢাকা দক্ষিণ সিটি...

বিস্তারিত
এই সরকার ঢাকাকে ধ্বংস করেছে: ইশরাক

নিজস্ব প্রতিবেদক: বর্তমান সরকারের...

বিস্তারিত
দেশে জাতীয় সংকট চলছে: ফখরুল

নিজস্ব প্রতিবেদক: শুধু...

বিস্তারিত
ভোট পেছাতে শিক্ষার্থীদের অনশন অব্যাহত

নিজস্ব সংবাদদাতা: ঢাকার দুই সিটি...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *