২৪ ঘন্টা খোলা রাখবেন নগর ভবন: তাপস

প্রকাশিত: ০১:২৪, ১৪ জানুয়ারি ২০২০

আপডেট: ০২:২২, ১৪ জানুয়ারি ২০২০

নিজস্ব প্রতিবেদক: কামরাঙ্গীরচরের ঝাউচর এলাকার ৫৫ নং ওয়ার্ড থেকে দিনের প্রচারণা শুরু করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী শেখ ফজলে নূর তাপস।

এ সময় পথসভায় তিনি বলেন, নির্বাচিত হলে সবাইকে সাথে উন্নত ঢাকা গড়ে তুলবেন। দক্ষিণ সিটি করপোরেশনের মানুষের সব নাগরিক সুবিধা নিশ্চিত করতে সপ্তাহে ৭ দিনই তার দপ্তর খোলা থাকবে।

ঢাকা দক্ষিণের গড়ে ওঠা নতুন অংশ পরিকল্পিতভাবে গড়ে তোলা হবে। উন্নয়নের পাঁচ পরিকল্পনা ও তুলে ধরেন তিনি। সংসদ সদস্য পদ ছেড়ে মেয়র পদে প্রার্থী হওয়া তাপস বলেন, আমি নির্বাচিত হতে পারলে বছরের ৩৬৫ দিন, সপ্তাহের সাত দিন, দিন-রাত ২৪ ঘণ্টা আপনাদের জন্য জনগণের জন্য নিবেদিত থাকবো।

তিনি বলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনকে আমরা উন্নত সিটি করপোরেশনে পরিণত করব এবং ঢাকাকে উন্নত নগরে রূপান্তর করব। যদি নির্বাচিত হতে পারি তাহলে এই নগর ভবন ২৪ ঘণ্টা জনগণের জন্য খোলা থাকবে। নগর ভবনের অভিভাবক হিসেবে আমাকে পাঠানো হলে এই ঢাকাকে সুন্দর ও পরিষ্কার-পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তোলা হবে।

নৌকা মার্কায় ভোট চেয়ে আওয়ামী লীগের এ মেয়র প্রার্থী বলেন, আমরা ঢাকাবাসী, ঢাকা আমাদের প্রাণের শহর। আসুন আমাদের ঢাকাকে আমরাই গড়ব। অবহেলিত এই কামরাঙ্গীরচরকে উন্নত ঢাকায় পরিণত করব। এখানকার রাস্তাঘাট, অলি-গলি সব কিছুই উন্নত হবে।

এই বিভাগের আরো খবর

শেষ পর্যন্ত ভোটের মাঠে থাকবো: তাবিথ 

নিজস্ব প্রতিবেদক: ধানের শীষে ভোট দিয়ে...

বিস্তারিত
নির্বাচনে বিজয় সুনিশ্চিত দাবি তাপসের

নিজস্ব প্রতিবেদক: ঢাকা দক্ষিণ সিটি...

বিস্তারিত
এই সরকার ঢাকাকে ধ্বংস করেছে: ইশরাক

নিজস্ব প্রতিবেদক: বর্তমান সরকারের...

বিস্তারিত
দেশে জাতীয় সংকট চলছে: ফখরুল

নিজস্ব প্রতিবেদক: শুধু...

বিস্তারিত
ভোট পেছাতে শিক্ষার্থীদের অনশন অব্যাহত

নিজস্ব সংবাদদাতা: ঢাকার দুই সিটি...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *