৩০ জানুয়ারি জীবনবাজির লড়াই: তাবিথ

প্রকাশিত: ০২:৫৮, ১৫ জানুয়ারি ২০২০

আপডেট: ০২:৫৮, ১৫ জানুয়ারি ২০২০

নিজস্ব প্রতিবেদক: ঢাকা উত্তর সিটি করপোরেশনে বিএনপির মনোনীত মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল বলেছেন, আগামী ৩০ জানুয়ারির নির্বাচন হবে জীবনবাজির লড়াই। আজ বুধবার (১৫ জানুয়ারি) সকালে উত্তর বাড্ডার রহমতউল্লাহ গার্মেন্টসের সামনে থেকে প্রচারণা শুরু করেন তাবিথ আউয়াল। পরে তিনি পশ্চিম পদরদিয়া, পূর্ব পদরদিয়া হয়ে সাতারকুল, মগাইর ইসলামবাগ গণসংযোগ করেন।

এ সময় তিনি  সুষ্ঠু নির্বাচন নিয়ে সন্দেহ প্রকাশ করেন।

মগাইর বাজারে ভোটারদের উদ্দেশে তাবিথ বলেন, ‘আগামী ৩০ জানুয়ারি হবে আমাদের জীবনবাজির লড়াই। আপনারা কোনো ভয়ভীতি না পেয়ে, মনের বিশ্বাস আমাদের ঐক্য একসাথে করে ৩০ জানুয়ারি আমাদের বিজয়ী করবেন।’

এ সময় তিনি বাড্ডার ৪০ ৪১ নম্বর ওয়ার্ডে ঘুড়ি প্রতীকে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী নবী হোসেন, আইয়ুব আনসার মিন্টু  ১৪ নম্বর ওয়ার্ডে সংরক্ষিত নারী আসনে আনারস প্রতীকের প্রার্থী সালেহা ইসলামকে ভোট দিতে অনুরোধ করেন।

তিনি আরো বলেন, যারা আপনাদের অধিকার রক্ষা করবেন, আপনাদের গণতন্ত্রকে ফিরিয়ে আনবেন, তাদের বিজয়ী করার লক্ষ্যে আপনারা অবশ্যই আনারস মার্কা, ঘুড়ি মার্কা, দেশনেত্রী খালেদা জিয়ার ধানের শীষ মার্কাকে ভোট দিয়ে বিজয়ী করবেন।‘

ঢাকা উত্তর সিটি করপোরেশনের নতুন আওতাভুক্ত এসব এলাকার নাগরিকদের উদ্দেশ্যে তিনি বলেন, আমরা জানি এলাকার মানুষ ঢাকার অংশ হয়েও দীর্ঘদিন সিটি করপোরেশনের সব সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত ছিলেন। আমরা আপনাদের বঞ্চিত হতে দেব না, বঞ্চিত থাকতেও দিব না। আগামী দিনগুলোতে আপনাদের অধিকার রক্ষা করা বাস্তবায়ন করা হবে আমার দায়িত্ব।

আমাকে যদি মেয়র নির্বাচিত করেন, তবে আপনাদের পক্ষে লড়ব এবং আপনাদের দাবিগুলো বাস্তবায়ন করব বলে প্রতিশ্রুতি দেন তাবিথ আউয়াল।

এই বিভাগের আরো খবর

শেরেবাংলানগরে আতিকুলের গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর...

বিস্তারিত
ভোট কারচুপি হলে জনগণ জবাব দেবে: ইশরাক

নিজস্ব প্রতিবেদক: ঢাকা দক্ষিণ সিটি...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *