ইচ্ছা করে পূজার দিন ভোট দিয়েছে ইসি: তাবিথ

প্রকাশিত: ১২:২৩, ১৭ জানুয়ারি ২০২০

আপডেট: ১২:২৩, ১৭ জানুয়ারি ২০২০

নিজস্ব প্রতিবেদক: নির্বাচন কমিশন ইচ্ছা করে পূজার দিন (৩০ জানুয়ারি) ভোট দিয়ে বিতর্ক তৈরি করেছে বলে মন্তব্য করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল।

আজ (শুক্রবার) বেলা পৌনে ১১ টায় রাজধানীর মোহাম্মদপুরের রাজিয়া সুলতানা রোডে গণসংযোগকালে তিনি একথা বলেন। এ সময় ভোটারদের  নানা প্রতিশ্রুতিও দেন তাবিথ।

এর আগে সকাল ১০টায় মোহাম্মদপুর বাসস্ট্যান্ড থেকে ৮ম দিনের গণসংযোগ শুরু করেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। রাজিয়া সুলতানা রোডে গণসংযোগের সময় তিনি সাংবাদিকদের বলেন, কমিশন ইচ্ছা করে ৩০ জানুয়ারি পূজার দিন ভোট দিয়ে বিতর্ক তৈরি করেছে।

৩০ জানুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে কিনা শেষ পর্যন্ত এ ব্যাপারে আদালতের সিদ্ধান্তই চূড়ান্ত এবং তা মেনে নেওয়া হবে উল্লেখ করে তাবিথ আউয়াল বলেন, আমরা আপিল বিভাগের দিকে তাকিয়ে আছি। আদালত যে সিদ্ধান্ত দেবেন, সেটাই সবার মেনে নিতে হবে।

নির্বাচনে বিএনপির বিজয় প্রত্যাশা করে তাবিথ আউয়াল বলেন, যে গণজোয়ার তৈরি হয়েছে, তা ৩০ জানুয়ারি ধানের শীষকে বিজয়ের দিকে নিয়ে যাবে।

গণসংযোগে এসে ভোটারদের নানা প্রতিশ্রুতি দেন বিএনপির এই প্রার্থী। বলেন, ঢাকা শহরে বসবাসের অযোগ্য হয়ে পড়েছে। রাস্তা ঘাট, ড্রেনেজ স্যুয়ারেজসহ নাগরিক সুবিধা থেকে প্রতিনিয়তই বঞ্চিত হচ্ছে নগরবাসী। আমরা সকল নাগরিক সুবিধা নিশ্চিত করে আধুনিক ঢাকা গড়ার প্রতিশ্রুতি দিচ্ছি।

এই বিভাগের আরো খবর

ডুয়েট শিক্ষক সমিতির নির্বাচন

নিজস্ব প্রতিবেদক: ঢাকা প্রকৌশল ও...

বিস্তারিত
গাইবান্ধার উপ-নির্বাচনে ৫ জনের মনোনয়ন দাখিল

গাইবান্ধা সংবাদদাতা: জাতীয় সংসদের...

বিস্তারিত
তিন সংসদীয় আসনে প্রার্থী দিলো বিএনপি

নিজস্ব প্রতিবেদক: ২১ মার্চ তিনটি...

বিস্তারিত
চট্টগ্রাম সিটি ও যশোর-বগুড়ায় ভোট ২৯ মার্চ 

নিজস্ব প্রতিবেদন: চট্টগ্রাম সিটি...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *