শেষ পর্যন্ত ভোটের মাঠে থাকবো: তাবিথ 

প্রকাশিত: ০১:৩২, ১৮ জানুয়ারি ২০২০

আপডেট: ০৪:০২, ১৮ জানুয়ারি ২০২০

নিজস্ব প্রতিবেদক: ধানের শীষে ভোট দিয়ে এবার মানুষ অন্যায়ের প্রতিবাদ জানাবে বলে মন্তব্য করেছেন ঢাকা উত্তর  সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ।

আজ শনিবার (১৮ জানুয়ারি) সকাল ১১টায় খিলগাঁও তালতলা সিটি কর্পোরেশনের সুপার মার্কেটে নির্বাচনী গণসংযোগের সময় একথা বলেন তিনি। 

এসময় তিনি শেষ পর্যন্ত নির্বাচনী মাঠে থাকার প্রত্যয় ব্যক্ত করেন। জনগণ যাতে তাদের ভোট দিতে পারেন, সে জন্যেই আমরা মাঠে থাকবো।

এসময় তিনি আরো বলেন, বিএনপির নেতাকর্মীরা ভোটারদের নির্ভয়ে কেন্দ্রে গিয়ে ভোট দিতে সহযোগিতা করবে। দেশে মানুষের গণতন্ত্র হরণ করা হয়েছে। এখন জনগণ ভোট দিতে পারে না। এবার বিএনপির নেতাকর্মীরা ভোটারদের ভোটকেন্দ্রে যেতে এবং সুশৃঙ্খলভাবে কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারে সে বিষয়ে সহযোগিতা করবে।

তাবিথ আউয়াল নির্বাচন কমিশনের বিরুদ্ধে অভিযোগ তুলে বলেন, ইভিএমে (ইলেকট্রনিক ভোটিং মেশিন) নির্বাচন করার সিদ্ধান্তের মাধ্যমে নির্বাচন কমিশন আবারও ভোট কারচুপি করার বিতর্কে নিজেদের জড়ালেন।

ঢাকার বেহাল দশার চিত্র তুলে ধরে তিনি বলেন, পৃথিবীর সব দেশের মহানগরী  যেখানে দিনের পর দিন উন্নত হচ্ছে এবং নাগরিক সুবিধা উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে,  সেখানে ঢাকা মহানগরীর নাগরিকদের সুযোগ-সুবিধা আগের চেয়ে অনেক সংকুচিত হচ্ছে। ঢাকা এখন মশা আর যানজটের নগরী উলে­খ করে তিনি বলেন, একটি সমন্বিত মহাপরিকল্পনার মাধ্যমে ঢাকা মহানগরীকে বাসযোগ্য উপযোগী ঞয়ৈ যাবে। আমি এই মহানগরীকে বাসযোগ্য করে গড়ে তোলার দিকটাতেই নজর দিতে চাই।
 

এই বিভাগের আরো খবর

ডুয়েট শিক্ষক সমিতির নির্বাচন

নিজস্ব প্রতিবেদক: ঢাকা প্রকৌশল ও...

বিস্তারিত
গাইবান্ধার উপ-নির্বাচনে ৫ জনের মনোনয়ন দাখিল

গাইবান্ধা সংবাদদাতা: জাতীয় সংসদের...

বিস্তারিত
তিন সংসদীয় আসনে প্রার্থী দিলো বিএনপি

নিজস্ব প্রতিবেদক: ২১ মার্চ তিনটি...

বিস্তারিত
চট্টগ্রাম সিটি ও যশোর-বগুড়ায় ভোট ২৯ মার্চ 

নিজস্ব প্রতিবেদন: চট্টগ্রাম সিটি...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *