তাবিথের নির্বাচনী প্রচারণায় হামলা

প্রকাশিত: ১২:১৮, ২১ জানুয়ারি ২০২০

আপডেট: ০৩:২৩, ২১ জানুয়ারি ২০২০

নিজস্ব সংবাদদাতা: রাজধানী গাবতলীর বড় বাজার এলাকায় ঢাকা উত্তর সিটিতে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের নির্বাচনী প্রচারণায় হামলার অভিযোগ পাওয়া গেছে। এতে তাবিথ আউয়ালসহ বেশ কয়েকজন কর্মী-সমর্থক আহত হন।

আজ (মঙ্গলবার) বেলা সাড়ে ১১টার দিকে ওই এলাকায় (৯ নম্বর ওয়ার্ড) গণসংযোগ করছিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। সময় পেছন থেকে হঠাৎ করে স্থানীয় এক কাউন্সিলর প্রার্থীর নেতৃত্বে ২০-২৫ জন লাঠি-সোটা নিয়ে তাবিথ আউয়াল ও তার কর্মী-সমর্থকদের উপর হামলা চালায়।

উত্তর সিটির নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী মুজিব সরোয়ার মাসুমের প্রত্যক্ষ নেতৃত্বে এই হামলা হয়েছে বলে অভিযোগ তাবিথ আউয়ালসহ তার সমর্থকদের।

প্রত্যক্ষদর্শীরা জানান, মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বাজারপাড়া এলাকায় নির্বাচনী গণসংযোগ শুরুর পরপরই লাঠিসোঁটা নিয়ে তাঁদের পেছন থেকে হামলা করেন একদল লোক। তাঁরা তাবিথ তাঁর সঙ্গীদের ওপর ইট-পাটকেল ছুঁড়তে থাকে। কয়েকটি ঢিল তাবিথের গায়ে মাথায় লাগে। এতে তাবিথসহ তাঁর সঙ্গে থাকা ১০ থেকে ১২ জন কর্মী-সমর্থক আহত হন।

হামলার একপর্যায়ে পুলিশ সদস্যরা হামলাকারী তাবিথের কর্মী-সমর্থকদের মাঝে দাঁড়িয়ে যায়। তারা হামলাকারীদের ঠেকানোর চেষ্টা করে। তাদের ঘটনাস্থল থেকে সরিয়ে আনেন।

তাবিথ আউয়ালের সমর্থকদের অভিযোগ, তাদের ওপর দুই দফা হামলা হয়েছে। প্রথমবার হামলার পর রাস্তায় দাঁড়িয়ে তাবিথ আওয়াল অভিযোগ করেন, নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগ-সমর্থিত কাউন্সিলর প্রার্থী মুজিব সারোয়ারের (ঠেলাগাড়ি প্রতীক) নেতৃত্বে এই হামলা করেছেন। তার বক্তব্য শেষ হতে না হতেই আবারজয় বাংলাস্লোগান দিয়ে তাঁদের ওপর হামলা করে প্রায় ২৫ থেকে ৩০ জন ব্যক্তি।

এদিকে হামলার ঘটনা ঘটলেও নির্বাচনী প্রচারনা অব্যাহত রাখার ঘোষনা দিয়েছেন তাবিথ আউয়াল।

এই বিভাগের আরো খবর

ডুয়েট শিক্ষক সমিতির নির্বাচন

নিজস্ব প্রতিবেদক: ঢাকা প্রকৌশল ও...

বিস্তারিত
গাইবান্ধার উপ-নির্বাচনে ৫ জনের মনোনয়ন দাখিল

গাইবান্ধা সংবাদদাতা: জাতীয় সংসদের...

বিস্তারিত
তিন সংসদীয় আসনে প্রার্থী দিলো বিএনপি

নিজস্ব প্রতিবেদক: ২১ মার্চ তিনটি...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *