সকলকে চিনতে পেরেছেন শাবানা আজমি

প্রকাশিত: ০১:০২, ২২ জানুয়ারি ২০২০

আপডেট: ০১:০২, ২২ জানুয়ারি ২০২০

বিনোদন ডেস্ক: সড়ক দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অভিনেত্রী শাবানা আজমির শারীরিক অবস্থা সম্পর্কে জানালেন প্রযোজক বনি কাপুর। তিনি বলেছেন, আগের থেকে সুস্থ তিনি। তবে শাবানা আজমিকে ঘুমের ওষুদ দিয়ে রাখা হয়েছে।

বনি কাপুর জানান, শাবানা আজমি সকলের সঙ্গেই কথা বলেছেন, সকলকে চিনতেও পেরেছেন। তবে তার শরীরের ভেতরে কোনোরকম আঘাত রয়ে গিয়েছে কি না তা জানতে চিকিৎসকরা চেষ্টা চালাচ্ছেন। এজন্য তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

বিষয়ে চিকিৎসকরা জানিয়েছেন, ভয়ের কোনো কারণ নেই। তবে যন্ত্রণা লাঘবের জন্য ঘুমের ওষুধ দিয়ে রাখা হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যমমুম্বই মিরর’-কে দেয়া সাক্ষাৎকারে কথা জানিয়েছেন বনি কাপুর।

শাবানার সুস্থতা কামনা করে টুইট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। জাভেদ আখতারের প্রাক্তন স্ত্রী হানি ইরানি, তাদের দুই সন্তান ফারহান আখতার জোয়া আখতার শাবানা আজমিকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন। ফারহানের প্রাক্তন স্ত্রী অধুনা ভবানি হবু স্ত্রী শিবানী দান্ডেকর, পরিচালক আশুতোষ গোয়ারিকর তার স্ত্রী সুনীতা, পরিচালক প্রযোজক ফারহান খান, ভিকি কৌষস, জিতেন্দ্র সকলেই গিয়েছিলেন।

এর আগে শনিবার (১৮ জানুয়ারি) মুম্বাই-পুনে এক্সপ্রেসওয়েতে ট্রাকের পেছনে ধাক্কা মারে শাবানা আজমির গাড়ি। সংঘর্ষে শাবানার গাড়ির সামনের অংশ একেবারে দুমড়ে যায়। গাড়িতে শাবানা আজমির সাথে তার স্বামী জাভেদ আখতারও ছিলেন। তবে জাভেদ আখতার এই দুর্ঘটনায় বিশেষ জখম হননি। তবে মারাত্মকভাবে আহত হন অভিনেত্রী। দুর্ঘটনার পর প্রবীণ অভিনেত্রী শাবানা আজমিকে ভর্তি করা হয় নবি মুম্বাইয়ের এম জি এম হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন আছেন এই অভিনেত্রী।

এদিকে ঘটনায় শাবানার গাড়ির চালক অমলেশ কামতের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে পুলিশ। ট্রাকচালকের অভিযোগ, শাবানার গাড়ির চালক অমলেশ কামত প্রচণ্ড জোরে গাড়ি চালাচ্ছিলেন। পরে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পেছনে ধাক্কা মারেন।

এই বিভাগের আরো খবর

বিচ্ছেদে যাবেনই রণবীর-কঙ্কনা দম্পতি

বিনোদন ডেস্ক: ভারতের বলিউড অভিনেতা...

বিস্তারিত
শাহরুখ খানের মেয়ে সুহানার ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক: ভারতের বলিউড অভিনেতা...

বিস্তারিত
অভিনেতা সিদ্দিকের ছেলে থাকবে মায়ের হেফাজতে

বিনোদন ডেস্ক: অভিনেতা সিদ্দিকের সাড়ে...

বিস্তারিত
আসছে তিশা-পরমব্রতের হলুদবনি

বিনোদন ডেস্ক: ২০১৭ সালে শুরু হয়েছিলো...

বিস্তারিত
শনিবার বিকেলের জন্য লিগ্যাল নোটিশ

বিনোদন ডেস্ক: দেশে মুক্তির জন্য...

বিস্তারিত
ধর্মযুদ্ধ সিনেমার ট্রেলারেই ঝড় 

বিনোদন ডেস্ক: গত বছরে মুক্তি পাওয়া...

বিস্তারিত
সেই সানি ইন্ডিয়ান আইডল চ্যাম্পিয়ন

বিনোদন ডেস্ক: জুতা পলিশ করে সংসারের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *