সব সুফল তৃণমূলে পৌঁছে দেয়া হবে: প্রধানমন্ত্রী

প্রকাশিত: ০৬:৩৭, ২৪ জানুয়ারি ২০২০

আপডেট: ০৪:১২, ২৪ জানুয়ারি ২০২০

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সরকারের সব অর্জনের সুফল তৃণমুলের মানুষের কাছে পৌঁছে দেয়ার লক্ষ্যে কাজ করছে সরকার। আজ শুক্রবার (২৪ জানুয়ারি) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় শেখ হাসিনার বাসভবনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সভায় তিনি একথা বলেন।

এ সময় প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে সরকারের কাজে সহযোগিতা করতে দলীয় নেতা কর্মিদের প্রতি আহবান জানান।

আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনের মাধ্যমে আওয়ামী লীগের নতুন কেন্দ্রীয় কমিটি ঘোষণা হওয়ার পর সবাইকে নিয়ে প্রথম টুঙ্গিপাড়া যান দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রথমে প্রধানমন্ত্রী হিসেবে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তিনি। পরে নতুন কমিটির সদস্যদের সাথে নিয়ে আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা জানান আওয়ামী লীগ সভানেত্রী।

বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের প্রয়াত সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও দোয়া করা হয়। এসময় দেশ ও জাতির কল্যাণ ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শ্রদ্ধা নিবেদন শেষে বিকেলে টুঙ্গিপাড়ায় শেখ হাসিনার বাস ভবনে অনুষ্ঠিত হয় নতুন কমিটির যৌথ সভা। উপদেষ্টা পরিষদের সাথে কেন্দ্রীয় কমিটির নেতাদের এই সভায় সভাপতিত্বে করেন দলীয় প্রধান শেখ হাসিনা।

সভায় শেখ হাসিনা বলেন, জঙ্গি, সন্ত্রাস ও দূর্নীতির বিরুদ্ধে সরকারের অভিযান চলছে। সরকারের সব পদক্ষেপের সুফল প্রান্তিক মানুষের কাছে পৌছে দেয়া সরকারের অন্যতম লক্ষ।

তিনি বলেন, বঙ্গবন্ধু সব সময়ই অবহেলিত মানুষের কল্যাণে কাজ করেছেন। সেই নীতি ও আদর্শকে ধারণ করে নেতা কর্মিদের মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করার কথা বলেন আওয়ামী লীগ সভানেত্রী। এর আগে সকালে দিনব্যাপি এই সফরে হেলিকপ্টারে টুঙ্গিপাড়ায় পৌছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এই বিভাগের আরো খবর

চট্টগ্রাম সিটি ও যশোর-বগুড়ায় ভোট ২৯ মার্চ 

নিজস্ব প্রতিবেদন: চট্টগ্রাম সিটি...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *