টিকাটুলীতে গণসংযোগে দু’দলের সংঘর্ষ

প্রকাশিত: ০২:০২, ২৬ জানুয়ারি ২০২০

আপডেট: ১০:১৩, ২৬ জানুয়ারি ২০২০

নিজস্ব প্রতিবেদক: ঢাকা দক্ষিণ সিটি কপোরেশনের নির্বাচনের প্রচারণায় রাজধানীর গোপীবাগে আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। আজ রোববার (২৬ জানুয়ারি) দুপুর ১টার দিকে গোপীবাগ এলাকায় নির্বাচনী প্রচারণার সময় আওয়ামী লীগ ও বিএনপি’র প্রার্থীদের মধ্যে এই সংঘর্ষ হয়।

দু’পক্ষের মধ্যে সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়া, ইটপাটকেল ছোঁড়াছুড়ি শুরু হলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় সাংবাদিকসহ বেশ কয়েকজন আহত হয়েছেন। 

এর আগে সকালে মতিঝিল এলাকায় নির্বাচনী প্রচারণা চালান বিএনপি’র দক্ষিণ সিটির মেয়রপ্রার্থী ইশরাক হোসেন। এদিন ইশরাকের সাথে প্রচারণায় অংশ নেন বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য মীর্জা আব্বাস।

স্থানীয়রা জানান, বিএনপির মেয়রপ্রার্থী ইশরাক হোসেনের নির্বাচনী প্রচারণায় প্রতিপক্ষের হামলার খবর ছড়িয়ে পড়লে এই সংঘর্ষের সূত্রপাত হয়।

সংঘর্ষ শেষে ইশরাক হোসেন নিজ বাসায় সংবাদ সম্মেলনে জানান, গণসংযোগ থেকে বাসায় ফেরার পথে তার উপর হামলা হয়। তার একজন কর্মীকে প্রতিপক্ষ আটকে রাখার অভিযোগ পেলে তিনি এগিয়ে গেলে হামলার মুখে পড়েন।

তিনি আরও অভিযোগ করেন, কেবল ইটপাটকেল না, তাদের দিকে গুলিও ছোঁড়া হয়েছে। 

পুলিশ জানিয়েছে, এখন পরিস্থিতি তাদের নিয়ন্ত্রণে আছে। প্রচারণার ব্যাপারে আগে থেকে তাদের জানালে তারা অনাকাঙ্খিত পরিস্থিতি এড়ানোর জন্য সচেষ্ট থাকতেন।

বিএনপির পক্ষ থেকে বলা হয়েছে, হামলায় ইশরাকসহ অন্তত ১০-১৫ জন আহত হয়েছেন। মতিঝিল এলাকায় নির্বাচনী প্রচারণা শেষ করে টিকাটুলির দিকে ঢোকার পথে হঠাৎ করে একটি নির্মাণাধীন ভবন থেকে ইট লাঠিসোটা দিয়ে বিএনপির গণসংযোগে হামলার কথা বলে।

এই বিভাগের আরো খবর

তিন সংসদীয় আসনে উপনির্বাচনের ভোটগ্রহণ শুরু

নিজস্ব প্রতিবেদক: ঢাকা-১০, বাগেরহাট-৪...

বিস্তারিত
২১ মার্চ তিন আসনের উপ-নির্বাচন হবে: ইসি

নিজস্ব প্রতিবেদক: কোভিড-১৯ (করোনা...

বিস্তারিত
ছুটির দিনে ঢাকা-১০ আসনে সরগরম প্রচারণা

নিজস্ব প্রতিবেদক: আজ (শুক্রবার) ছুটির...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *