ঢাকা, মঙ্গলবার, ২৪ অক্টোবর ২০১৭, ৯ কার্তিক ১৪২৪, ৩ সফর ১৪৩৯

একদিনে ৫৭ জন নারীর সঙ্গে সঙ্গমের রেকর্ড !

প্রকাশিত: ০৭:৪৭ , ১২ জুন ২০১৭ আপডেট: ০৭:৪৭ , ১২ জুন ২০১৭

আন্তর্জাতিক ডেস্ক: ৩০ বছরেরও বেশি পুরোনো রেকর্ড ভেঙে নয়া নজির স্থাপন করলেন সিঙ্গাপুরের বছর চৌত্রিশের এক যুবক। মাত্র ২৪ ঘন্টার মধ্যে ৫৭ জন মহিলার সঙ্গে সঙ্গমে লিপ্ত হলেন ওই যুবক। চেক প্রজাতন্ত্রের রাজধানী প্রাগে স্থানীয় এক পতিতালয়ের উদ্যোগে এই অভিনব প্রতিযোগিতার আয়োজন করা হয়। এর আগে একটানা ৫৫ জন মহিলার সঙ্গে সঙ্গম করতে সফল হয়েছিলেন এক পর্ন অভিনেতা।

এই অভিনব প্রতিযোগিতা জেতার পর বিজয়ীর প্রতিক্রিয়া, “আমি ছোট থেকেই সেক্স অ্যাডিক্ট। যখনই খবর পাই যে প্রাগের পতিতালয়টি এরকম এক প্রতিযোগিতার আয়োজন করেছে, আমি আর দেরি করিনি। যেভাবে একজন অ্যাথলিট ম্যারাথনের জন্য তৈরি হন, আমিও সেভাবেই নিজেকে প্রস্তুত করেছি।” সিঙ্গাপুরের বিজয়ী প্রতিযোগীর বক্তব্য, “কোনো পেশাদার খেলোয়াড়ের চেয়ে আমার কম পরিশ্রম হয়নি।”

প্রতিযোগিতার শুরু হয় মধ্যরাতে। শর্ত ছিল, আধিকারিকদের সামনেই ‘ইন্টারকোর্স’ করতে হবে। প্রতিযোগিতার নিয়ম হল, প্রতিবার সঙ্গমের সময় অন্তত ৫ মিলিলিটার করে বীর্যপাত হতে হবে। প্রতিযোগীর জন্য একজন ফিজিওথেরাপিস্ট বরাদ্দ করা হয়। বেশ কয়েকবার সঙ্গমের পর অন্তত খানিকক্ষণের জন্য ম্যাসাজ করার জন্য। কিন্তু কোনো রাসায়নিক ওষুধ ব্যবহার করার নিয়ম ছিল না। তবে একটি বিশেষ প্রাকৃতিক ওষুধ তিনি নিজেই নিয়ে এসেছিলেন, যেটি কী দিয়ে তৈরি জানাতে চাননি বিজয়ী। তবে এই প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য ওই যুবককে বেশ কয়েকটি মেডিক্যাল পরীক্ষার মধ্যে দিয়ে যেতে হয়েছিল। প্রমাণ করতে হয়েছিল, যে তিনি সম্পূর্ণ সুস্থ ও কোনো  ছোঁয়াচে রোগ তাঁর নেই।

এর আগে ১৯৮৩-তে একটানা ৫৫ জন মহিলার সঙ্গে সঙ্গম করে রেকর্ড গড়েছিলেন এক পর্ন অভিনেতা। তবে এই প্রতিযোগিতা জেতা মোটেও সহজ হয়নি সিঙ্গাপুরের যুবকের পক্ষে। শেষ মহিলার সঙ্গে সঙ্গম শেষ হতেই তাঁকে হাসপতালে নিয়ে যেতে হয় বলে জানিয়েছে আয়োজনকারী পতিতালয়টি।

এই সম্পর্কিত আরো খবর

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is