দুই বাসচালককে অভিযুক্ত করে চার্জশিট

প্রকাশিত: ০১:১৪, ০২ ফেব্রুয়ারি ২০২০

আপডেট: ০১:১৪, ০২ ফেব্রুয়ারি ২০২০

অনলাইন ডেস্ক: দুই বাসের চাপায় সরকারি তিতুমীর কলেজের ছাত্র রাজীব হোসেনের মৃত্যুর ঘটনায় করা মামলায় দুই বাসচালককে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে পুলিশ।

আজ (রোববার) ঢাকা মহানগর হাকিম ইলিয়াস মিয়ার আদালতে চার্জশিট জমা দেন শাহবাগ থানার উপ-পরিদর্শক ইদ্রিস আলী। অভিযুক্তরা হলেন, বিআরটিসি বাসচালক ওয়াহিদ স্বজন পরিবহনের বাসচালক মো. খোরশেদ। তারা দু’জনই বর্তমানে জামিনে রয়েছেন।

২০১৮ সালের এপ্রিল রাজধানীর কারওয়ান বাজার এলাকায় সার্ক ফোয়ারার কাছে বিআরটিসির একটি দ্বিতল বাসের পেছনের ফটকে দাঁড়িয়ে ভ্রমণ করছিলেন সরকারি তিতুমীর কলেরজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র রাজীব হোসেন। হোটেল সোনারগাঁওয়ের বিপরীতে পান্থকুঞ্জ পার্কের সামনে পৌঁছলে হঠাৎ পেছন থেকে স্বজন পরিবহনের একটি বাস বিআরটিসির বাসটি ঘেঁষে অতিক্রম করে। সময় দুই বাসের প্রবল চাপে রাজীবের ডান হাত কনুইয়ের ওপর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। এতে তার মাথাতেও প্রচণ্ড আঘাত লাগে। দুর্ঘটনার পর ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ১৭ এপ্রিল মারা যান রাজিব।

মৃত্যুর আগে ২০১৮ সালের এপ্রিল রাজীব বাদী হয়ে শাহবাগ থানায় মামলা করেন। এরপর বাসচালক ওয়াহিদ মো. খোরশেদকে গ্রেফতার করে পুলিশ।

এই বিভাগের আরো খবর

নতুন আইজিপি বেনজীর আহমেদ

অনলাইন ডেস্ক: নতুন পুলিশ মহাপরিদর্শক...

বিস্তারিত
যেকোন সময় খুনি মাজেদের মৃত্যু পরোয়ানা

নিজস্ব প্রতিবেদক: বঙ্গবন্ধুর অন্যতম...

বিস্তারিত
মাজেদের ফাঁসি কার্যকরের আনুষ্ঠানিকতা শুরু

অনলাইন ডেস্ক: আইনমন্ত্রী আনিসুল হক...

বিস্তারিত
পলাতক আরো পাঁচ খুনির কে কোথায়?

অনলাইন ডেস্ক: জাতির জনক বঙ্গবন্ধু শেখ...

বিস্তারিত
বঙ্গবন্ধুর খুনি মাজেদ কারাগারে

নিজস্ব প্রতিবেদক: জাতির জনক...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *