নবনির্বাচিত কাউন্সিলর শওকত কারাগারে

প্রকাশিত: ০৩:২৪, ০৪ ফেব্রুয়ারি ২০২০

আপডেট: ০৬:৩৩, ০৪ ফেব্রুয়ারি ২০২০

নিজস্ব প্রতিবেদক:  পুলিশ পেটানোর অভিযোগে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ২৩ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগ সমর্থিত নবনির্বাচিত কাউন্সিলর সাখাওয়াত হোসেন শওকতসহ ৮ জনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। আজ (মঙ্গলবার) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদবীর ইয়াছির আহসান চৌধুরী শুনানি শেষে এ আদেশ দেন।

অপর আসামিরা হলেন-- মারুফুর রহমান ইমন, ওয়ালিদ হোসেন আহাদ, জুনায়েদ হোসেন ফারহান, মিন্টু গাজী, মোখলেছুর রহমান, আলমগীর হোসেন সরদার ও মোস্তাফিজুর রহমান মন্টু।

খিলগাঁও থানার মামলায় তদন্ত কর্মকর্তা মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত আসামিদের কারাগারে আটক রাখার আবেদন করে আদালতে হাজির করেন। আসামিপক্ষের আইনজীবী কাজী নজীবুল্লাহ হিরু জামিন শুনানি করেন। রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক এ আদেশ দেন।

এরআগে, পুলিশের বিশেষ শাখা-এসবির এক পরিদর্শককে মারধরের অভিযোগে সোমবার (৩ ফেব্রুয়ারি) রাতে রামপুরা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। মারধরের ঘটনায় পুলিশের উপপরিদর্শক আব্দুল মজিদ বাদী হয়ে খিলগাঁও থানায় একটি মামলা (নং ৭) দায়ের করেন।

পুলিশের খিলগাঁও জোনের সহকারী কমিশনার জুলফিকার আলী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ঢাকা মহানগর গোয়েন্দা কার্যালয়ে নিয়ে কাউন্সিলর শওকতকে জিজ্ঞাসাবাদ করা হয়।

গ্রেফতার হওয়া শওকত ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

এই বিভাগের আরো খবর

প্রণোদনা প্যাকেজ ইতিবাচক: বিএনপি

নিজস্ব প্রতিবেদক: দেশের করোনা...

বিস্তারিত
করোনা মোকাবেলায় বিএনপির ২৭ দফা প্রস্তাব

নিজস্ব প্রতিবেদক: করোনা ভাইরাসের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *