বৈশাখী টিভির সাথে অভিনেতা জাহিদ হাসানের চুক্তি

প্রকাশিত: ১১:২৩, ০৮ ফেব্রুয়ারি ২০২০

আপডেট: ১১:২৩, ০৮ ফেব্রুয়ারি ২০২০

অনলাইন ডেস্ক:  বৈশাখী টিভির সাথে আসন্ন ঈদুল ফিতর এবং ঈদুল আজহাতে পুস্পিতা ভিজ্যুয়ালস-এর ব্যানারে দুটি নাটক নির্মাণের জন্য চুক্তিবদ্ধ হলেন অভিনেতা জাহিদ হাসান। ৭ পর্বের এ ধারাবাহিক নাটক দুটির নাম ‘দ্য জেন্টলম্যান’ ও ‘বুড়া জামাই’। নাটক দুটি চিত্রনাট্য ও পরিচালনা করবেন আহমেদ রোহান রুবেল ও হানিফ খান। এরমধ্যে ‘বুড়া জামাই’ নাটকের গল্প লিখেছেন বৈশাখী টিভির উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন। নাটক দুটির প্রধান চরিত্রে অভিনয় করবেন জাহিদ হাসান। জাহিদ হাসান ছাড়াও নাটকের সম্ভাব্য অভিনেতা অভিনেত্রীরা হলেন, আরফান আহমেদ, সাজু খাদেম, নাবিলা ইসলাম, সায়লা সাবি, কাজল সুবর্ণ প্রমুখ।  

গত ৫ ফেব্রুয়ারি বৈশাখী টিভি ভবনে এ উপলক্ষে এক চুক্তি স্বাক্ষরিত হয়। বৈশাখী টিভির পক্ষে এ চুক্তিপত্রে স্বাক্ষর করেন বৈশাখী টিভির উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন এবং পুস্পিতা ভিজ্যুয়ালসের কর্ণধার অভিনেতা জাহিদ হাসান। এ সময় বৈশাখী টিভির অনুষ্ঠান ও বিপনন উপদেষ্টা বেনু শর্মা, অনুষ্ঠান প্রধান আহসান কবির, প্রোগ্রাম ম্যানেজার লিটু সোলায়মান, মার্কেটিং ইনচার্জ রাশেদ সীমান্ত এবং অভিনেতা আরফান আহমেদ উপস্থিত ছিলেন।

বৈশাখী টিভির উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন বলেন, জাহিদ হাসান  যেমন জনপ্রিয় তেমনি পরীক্ষিত একজন অভিনেতা। আগামী দুটি ঈদে বৈশাখী টিভির দর্শকরা তার অভিনীত নাটক দেখতে পাবে ভেবে ভালো লাগছে। জাহিদ হাসানের সঙ্গে আমাদের এ মিশন সফল হবে বলেই আমার বিশ্বাস। আগামীতেও আমাদের এ পথচলা অব্যাহত থাকবে- তেমন আশা নিয়েই আমরা এগিয়ে যেতে চাই। 

নিজের লিখা ‘বুড়া জামাই’ নাটকের গল্প নিয়ে বলতে গিয়ে তিনি বলেন, বিয়ের বয়স হলেই প্রতিটি ছেলেমেয়ের বিয়ে করা উচিৎ। কিন্তু আমাদের সমাজে প্রায়শই তার উল্টোচিত্র দেখি। অনেক ছেলে আছেন যারা জীবনে প্রতিষ্ঠিত হয়েই বিয়ে করবেন বলে অঙ্গীকার করেন। যখন প্রতিষ্ঠা পান তখন বয়স অনেকটাই বুড়ো। বেশি বয়সের কারণে অনেক মেয়েই তাকে বিয়ে করতে রাজি হয়না। আবার অনেক বাবা আছেন যারা অনেক কৃপন। খরচের ভয়ে বিয়ের উপযুক্ত মেয়েকে বিয়ে দিতে চান না। কখন যে মেয়ের বিয়ের বয়স পেরিয়ে যাচ্ছে সেদিকেও খেয়াল করেন না। এ বেখেয়ালি মনোভাব যেন সমাজের সর্বত্র। মূলত এ ম্যাসেজটাই আমি দিতে চেয়েছি আমার লিখা ‘বুড়া জামাই’ নাটকের মাধ্যমে। বিগত দিনের মতো আমার লিখা এ নাটকটিও দর্শকদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস। 
 

এই বিভাগের আরো খবর

৩ সপ্তাহ ধরে বাবাকে দেখিনা: সালমান 

বিনোদন ডেস্ক: ভারতে করোনা ভাইরাসের...

বিস্তারিত
আজ সুচিত্রা সেনের জন্মদিন 

বিনোদন ডেস্ক: কোটি বাঙালির হৃদয়ে...

বিস্তারিত
করোনা মোকাবেলায় মমতার পাশে শাহরুখ

বিনোদন ডেস্ক: করোনা মোকাবিলায়...

বিস্তারিত
আজ জাতীয় চলচ্চিত্র দিবস

বিনোদন ডেস্ক:  আজ ৩ এপ্রিল, জাতীয়...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *