কাজ না পেয়ে আত্মহত্যা করলেন অভিনেত্রী!

প্রকাশিত: ০১:৫০, ১১ ফেব্রুয়ারি ২০২০

আপডেট: ০৬:৩৭, ১১ ফেব্রুয়ারি ২০২০

বিনোদন ডেস্ক: মানুষকে বাচঁতে হয় তার কাজের মধ্য দিয়ে। কাজই মানুষকে এগিয়ে নিয়ে যায় তার লক্ষ্যে ধীরে ধীরে উন্নতির শিখরে। সম্প্রতি সেই কাজ না পেয়ে মানসিক অবসাদে আত্মহত্যা করলেন কলকাতার সুবর্ণা যশ (২৩) নামে এক অভিনেত্রী।

রোববার ( ফেব্রুয়ারি) রাতে পশ্চিমবঙ্গের বর্ধমান জেলার মোহনবাগে নিজের বাড়িতে সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় তার গলায় ফাঁস লাগানো মরদেহ উদ্ধার করা হয়।

কলকাতার গণমাধ্যমে জানা যায়, মেগাসিরিয়ালে অভিনয়ের পাশাপাশি মডেলিংও করতেন সুবর্ণা। কিন্তু সম্প্রতি কাজ না পেয়ে মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। তারই জেরে তিনি আত্মঘাতী হয়েছেন বলে মনে করছেন স্বজনরা।

সুবর্ণা মা-বাবার একমাত্র সন্তান উচ্চমাধ্যমিক শেষ করে  কলকাতায় সাংবাদিকতা পড়তে যান। কলকাতায় যাওয়ার পর কিছুদিন নানা জায়গায় শিক্ষানবীশ হিসেবে কাজ করেন। পরে তিনি টলিপাড়ায় কাজ নেন।

মডেলিংয়ের পাশাপাশি বিভিন্ন মেগাসিরিয়ালে পার্শ্বচরিত্রে কাজ শুরু করেন সুবর্ণা। ময়ূরপঙ্খী সিরিয়ালে প্রধান চরিত্রের বান্ধবীর ভূমিকায় দেখা যায় তাকে। কিন্তু কাক্সিক্ষত বা মনের মতো কাজ পাচ্ছিল না, কাজে সাফল্য আসছে না বলে অবসাদ চেপে বসে তার।

এভাবেই অসুস্থ হয়ে পড়লে পরিবার সুবর্ণাকে বাড়ি নিয়ে যায়। তার চিকিৎসাও শুরু হয়। পরে এর মধ্যে দিন আত্মীয়দের বাড়িতে থেকে রোববার (০৯ ফেব্রুয়ারি) বর্ধমানে নিজেদের বাড়িতে ফেরেন। সন্ধ্যায় তিনি বাড়িতে একাই ছিলেন। সেই সুযোগে তিনি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার পথ বেছে নেন বলে পরিবারের দাবি।

বাড়ির লোকরা ঝুলন্ত অবস্থায় তাঁর দেহ দেখতে পান। এলাকার বাসিন্দারা দেহ নামিয়ে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরে  চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

সোমবার (১০ ফেব্রুয়ারি) তার মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এই বিভাগের আরো খবর

করোনা ভাইরাস: জেমস বন্ডের চীন সফর বাতিল

বিনোদন ডেস্ক: হলিউডের জনপ্রিয় চরিত্র...

বিস্তারিত
অভিনেতা তাপস পাল আর নেই

আন্তর্জাতিক ডেস্ক: টালিউডের...

বিস্তারিত
নায়ক মান্না চলে যাওয়ার এক যুগ   

বিনোদন ডেস্ক: দর্শকনন্দিত নায়ক...

বিস্তারিত
তাহসানকে ভীষণ পছন্দ সৃজিতের

বিনোদন ডেস্ক: কলকাতার জনপ্রিয়...

বিস্তারিত
সৌদি আরবের সবাই খুব সুইট: প্যারিস হিলটন

বিনোদন ডেস্ক: সৌদি আরবের সবাই খুব...

বিস্তারিত
মিমি জড়িয়ে ধরে চুমু দিল পরিচালককে 

বিনোদন ডেস্ক: কলকাতার জনপ্রিয় নায়িকা...

বিস্তারিত
শিল্পার ৫০ দিনে ১ কোটি ফলোয়ার 

বিনোদন ডেস্ক: ভিডিও শেয়ারিং অ্যাপ...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *