লঞ্চ ভ্রমণে সিয়াম ও পরীমনি

প্রকাশিত: ০৭:০৪, ১১ ফেব্রুয়ারি ২০২০

আপডেট: ০৭:০৪, ১১ ফেব্রুয়ারি ২০২০

বিনোদন ডেস্ক: অ্যাডভেঞ্চারে বের হচ্ছেন অভিনেতা  সিয়াম ও অভিনেত্রী পরীমনি। টানা ২৫ দিনের এই অ্যাডভেঞ্চারে লঞ্চে করে ঘুরবেন তারা। 

আবু রায়হান জুয়েলের পরিচালনায় ও জাকারিয়া সৌখিনের চিত্রনাট্যে ছবিটির শুটিং শুরু হচ্ছে ১৩ মার্চ থেকে। শুটিং চলবে টানা ২৫ দিন।

বাংলাদেশের জনপ্রিয় কথাসাহিত্যিক ও শিক্ষাবিদ মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলে দিন’ উপন্যাস অবলম্বনে তৈরি হচ্ছে শিশুতোষ সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এই ছবিতে অভিনয় করবেন সিয়াম ও পরীমনি।

সোমবার (১০ ফেব্রুয়ারি) বিকালে রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্রে এক অনুষ্ঠানে নির্মাতার পাশাপাশি উপস্থিত ছিলেন মুহম্মদ জাফর ইকবাল, সিয়াম আহমেদ, পরীমনি সহ অনেকে। সেখানেই এসব জানানো হয়।  ছবিটি সরকারি অনুদানে হবে, সহ-প্রযোজনা করছে বঙ্গ।

পরী বলেন, ‘নির্মাতা বলেছেন এটা শুটিং নয়, ২৫ দিনের একটা লঞ্চ ভ্রমণ। আমার কাছে বিষয়টিকে অ্যাডভেঞ্চারের মতো লাগছে।’ সিয়াম বলেন, ‘আমরা সবাই বন্ধু হিসেবে এ অ্যাডভেঞ্চারে অংশ নিলাম। যেখানে আমি কোনও সমস্যায় পড়লে শিশু-বন্ধুরা সমাধান খুঁজে বের করবে। কাজটা অনেক মজার হবে, অনুমান করতে পারছি।’

ছবি প্রসঙ্গে নির্মাতা জানান, ১৩ মার্চ সদরঘাট থেকে শুরু হবে শুটিং। সেখান থেকে ওঠা হবে লঞ্চে। শুটিং করতে করতে ২৫ দিনের মাথায় পৌঁছে যাবেন সুন্দরবনে! এতে  সিয়াম-পরী ছাড়াও থাকছেন একঝাঁক শিশুশিল্পী।

মুহম্মদ জাফর ইকবাল শিশুশিল্পীদের উদ্দেশ্য করে বলেন, তারা যেন শুটিংয়ে নিজেদের পড়াশুনার বই-খাতা সঙ্গে নিয়ে যায়। তার মতে, সেখানে তাদের আর তেমন কাজ নেই।
 

এই বিভাগের আরো খবর

করোনা ভাইরাস: জেমস বন্ডের চীন সফর বাতিল

বিনোদন ডেস্ক: হলিউডের জনপ্রিয় চরিত্র...

বিস্তারিত
অভিনেতা তাপস পাল আর নেই

আন্তর্জাতিক ডেস্ক: টালিউডের...

বিস্তারিত
নায়ক মান্না চলে যাওয়ার এক যুগ   

বিনোদন ডেস্ক: দর্শকনন্দিত নায়ক...

বিস্তারিত
তাহসানকে ভীষণ পছন্দ সৃজিতের

বিনোদন ডেস্ক: কলকাতার জনপ্রিয়...

বিস্তারিত
সৌদি আরবের সবাই খুব সুইট: প্যারিস হিলটন

বিনোদন ডেস্ক: সৌদি আরবের সবাই খুব...

বিস্তারিত
মিমি জড়িয়ে ধরে চুমু দিল পরিচালককে 

বিনোদন ডেস্ক: কলকাতার জনপ্রিয় নায়িকা...

বিস্তারিত
শিল্পার ৫০ দিনে ১ কোটি ফলোয়ার 

বিনোদন ডেস্ক: ভিডিও শেয়ারিং অ্যাপ...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *