ভালোবাসা দিবসে সঙ্গীকে কি দেবেন!

প্রকাশিত: ১১:৩৮, ১৪ ফেব্রুয়ারি ২০২০

আপডেট: ১১:৪১, ১৪ ফেব্রুয়ারি ২০২০

নাসির উদ্দিন: আজ বিশ্ব ভালবাসা দিবস। আর দিনে নিজের ভালবাসার সঙ্গীকে কি দেয়া যায় এই ভেবে চিন্তার শেষ নেই। দিনরাত শুধু চিন্তা। গিফটটা হতে হবে অনেক বড়, যাতে সারাজীবন মনে রাখা যায়, কিন্তু বাজেটেও তো আসতে হবে, নিয়ে ভাবছেন? আবার বাজেট বড় করেও অনেক সময় প্রিয়জনকে খুশি করা যায় না। তাহলে জেনে নিন প্রিয়জনকে খুশি রাখার কয়েকটি টিপস।

ভিন্নভাবে চমকে দেবার প্রস্তুতি নিন: ভালোবাসা দিবসের ট্র্যাডিশনটাই এমন যে পুরুষেরা তার সঙ্গীকে কোন কিছু করে অবাক করে দেবে। তবে এই নিয়মে একটু পরিবর্তন আনলে কিন্তু খারাপ হয় না। কারণ সম্পর্কে রোমান্স তখনই ভালো লাগে যখন তা একেবারেই অপ্রত্যাশিত ভাবে আসে। এমন কিছু প্রস্তুতি নিন যাতে করে আপনার প্রিয় মানুষটাকে চমকে দেওয়া যায়। এমন কোনো উপহার দিতে পারেন যেন সঙ্গী খুশি হওয়ার থেকে বেশি অবাক হয়ে যান।

এমন কিছু করুন তার জন্য যা সে ভালোবাসে: ব্যস্ততার জন্য নিশ্চয়ই একসাথে টিভি দেখতে পারেন না বা মুভিও দেখতে পারেন না। তাই বিশেষ এই দিনটিতে সব কিছু ভুলে গিয়ে কোনো রোম্যান্টিক মুভি দেখুন। যা হতে পারে- সিনেমা হলে, নোটবুক, পিএস আইলাভ ইউ, ওয়াকটু রিমেম্বার, সুইট নভেম্বর ইত্যাদি। এতে আপনার প্রিয়জনও সারাদিন আপনার সাথে থাকল, বাজেটও ঠিক থাকল। নিজেদের মাঝেও ভালোবাসার তীব্রতা আরো বেশি তীব্র হবে।

ভিন্ন রকম উপহার: একটি লটারির টিকেট কিনুন এবং তা ভালবাসার মানুষটিকে উপহার দিন সাথে ১টি নোটতোমাকে যেদিন থেকে পেয়েছি সেদিনই আমি সব লটারি জিতে ফেলেছি

গোলাপ ফুল দিন: ভালবাসা দিবস এর প্রধান আকর্ষণ হল লাল গোলাপ। তাই সঙ্গীকে সেদিন ফুল তো অবশ্যই দেয়া চাই। কিছু ফুল চকলেট নিয়ে যাবেন রাস্তার পাশের দোকান গুলো থেকে। তা আপনার বাজেট হয়ে যাবে।

কার্ড ডিজাইন করুন: কিছু কার্ড ডিজাইন করুন নিজ হাতে যার প্রত্যেকটিতে ১টি করে নোট লিখুন।সর্বশেষ কার্ড আপনার মন এর সমস্ত কথা লিখে ফেলুন। পরে এক সাথে কার্ড গুলো দিবেন। সে খুশিতে আত্মহারা হয়ে যাবে।

রেডিও ইস্টেশন রোমান্টিক গান উৎসর্গ করে: রেডিও ইস্টেশন ফোন করে তাকে কোন রোমান্টিক গান উৎসর্গ করুন। তবে আগে জেনে নিন যে উনি রেডিও শুনছে কিনা।

সার্টিফিকেট তৈরি করুন: আপনার ভালবাসার মানুষটির জন্য ১টি সার্টিফিকেট তৈরি করুন। যার বিষয়গুলো হতে পারে- পৃথিবীর সেরা জীবন সঙ্গী, ধন্যবাদ সব সময় পাশে থাকার জন্য ইত্যাদি।

দুজন দুজনের হাত ধরে ওয়াদা করুন: শুধু একটা দিনের জন্যই ভালোভালোবাসা নির্ধারিত নয়। সম্পর্কে ভালোবাসা আরো বেশি মজবুত করতে ভালোবাসা দিবসেই একে অপরকে কিছু কিছু বিষয়ে প্রমিজ করুন যেন আগামী দিনগুলোও সবসময় ভালোবাসায় পরিপূর্ণ থাকে।

নতুন করে প্রপোজ করুন: যত পুরানই হোক আপনাদের সম্পর্ক প্রপোজ করার কোন সুযোগ বাদ দিবেন না। যখন যেখানে সুযোগ পাবেন অবশ্যই প্রপোজ করবেন এতে আপনাদের সম্পর্কের গভীরতা আরও বৃদ্ধি পাবে।

আশা করি, উপরের এই টিপস গুলো আপনাদের ভালবাসার জীবনে আরও নতুন মাত্রা যোগ করবে।

এই বিভাগের আরো খবর

ঘরে বসেই তৈরি করুন মজাদার ফ্রুট পুডিং

অনলাইন ডেস্ক: হালকা নাস্তার জন্য...

বিস্তারিত
সারাদিন সতেজ থাকতে গোসলে যা করবেন

অনলাইন ডেস্ক: শীত যেতে না যেতেই...

বিস্তারিত
যেভাবে বানাবেন মজাদার ‘ফিশ কেক’

অনলাইন ডেস্ক: ফিশ কেক খুবই সুস্বাদু...

বিস্তারিত
তারুণ্য ধরে রাখে ডাবের পানি

অনলাইন ডেস্ক: ডাবের পানি আমাদের...

বিস্তারিত
ভেজা চুলে ঘুমালে যে সমস্যা হয় 

অনলাইন ডেস্ক: ছোটখাটো কিছু ভুলের...

বিস্তারিত
চিকেন চাপলি কাবাব বানাবেন কিভাবে

অনলাইন ডেস্ক: সেই মুঘল আমল থেকেই...

বিস্তারিত
রাশিয়ান সালাদ বানাবেন যেভাবে

অনলাইন ডেস্ক: একই রকমের বোরিং সালাদ...

বিস্তারিত
চিকেন পিক্কাটা

অনলাইন ডেস্ক: চিকেন পিক্কাটা নামটা...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *