প্রিয়ন্তির সাথে মালাবদলের অপেক্ষায় ক্রিকেটার সৌম্য

প্রকাশিত: ০৩:১১, ১৪ ফেব্রুয়ারি ২০২০

আপডেট: ০৪:১৪, ১৪ ফেব্রুয়ারি ২০২০

অনলাইন ডেস্ক: বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টপ অর্ডার ব্যাটসম্যান সৌম্য সরকার। সবকিছু ঠিক থাকলে আগামী ২৮ ফেব্রুয়ারি কনের সঙ্গে মালাবদল করবেন। গতকাল বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) সৌম্য নিজেই খবরটি নিশ্চিত করেন। 

সৌম্য বলেছেন, '২৮ তারিখ আমার বিয়ের লগ্ন ঠিক হয়েছে। কনের নাম এখনই বলতে চাই না। দুই-তিন দিনের মধ্যেই বিয়ের কার্ড নিয়ে বিসিবিতে এসে আপনাদের সামনে হাজির হবো। তখনই বিস্তারিত জানতে পারবেন।’ পরিবারের সম্মতিতেই বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন তিনি।

যদিও এরই মধ্যে জানাজানি হয়ে গেছে, কার সাথে মাল বদল করছেন সৌম্য সরকার। তিনি হলেন প্রিয়ন্তি দেবনাথ পূজা। হতে যাচ্ছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ড্যাশিং ওপেনার সৌম্য সরকারের জীবনসঙ্গী। প্রথমে সৌম্য বা তার পরিবারের পক্ষ থেকে নামটি প্রকাশে লুকোচুরি করা হলেও শেষ পর্যন্ত তা গোপন থাকেনি।

শুধু তাই নয়, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবিও ভাইরাল হয়েছে। যেটা সৌম্য সরকার নিজেই তার ভেরিফাইড ফেসবুক পেজে শেয়ার করেছেন। ঘরের মধ্যে একটি শোভাবর্ধনকারী গাছের ফুল ও ফলের মধ্য দিয়ে দেখা যাচ্ছে দু’জনকে। যেখানে বর বেশে রোমান্টিক মুডে সৌম্য বসে আছেন একটি মেয়ের সঙ্গে। মেয়েটি তার হবু জীবনসঙ্গী প্রিয়ন্তি দেবনাথ পূজা।

প্রিয়ন্তির বাবা-দাদার বাড়ি খুলনায়। বর্তমানে থাকেন ঢাকার গ্রিন রোডে। পড়াশুনা করছেন ও লেভেল হায়ার সেকেন্ডারিতে (এইচএসসি) ঢাকার একটি কলেজে। যদিও এই ছবি নিয়ে পাঠক সমাজে ইতোমধ্যে নানা প্রশ্নের জন্ম দিয়েছে। ছবিটি অনেকটা আফটার ওয়েডিং ফটোশুটের মতো। অনেকেই আবার মনে করছেন সৌম্যর বিয়ে হয়ে গিয়েছে, এখন শুধুই আনুষ্ঠানিকতার বাকি।

সৌম্য সরকারের বাবা সাতক্ষীরার সাবেক জেলা শিক্ষা অফিসার কিশোরী মোহন সরকার মেয়ের সঙ্গে সৌম্যর বিয়ে প্রসঙ্গে বলেন, ‘আপনারা যা শুনেছেন, সব ঠিক। সৌম্যর বিয়ে হচ্ছে। পাত্রী প্রিয়ন্তি দেবনাথ পূজা। বিয়ে ২৮ ফেব্রুয়ারি।’

বিয়ের জন্য বিসিবি থেকে ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত ছুটি নিয়েছেন সৌম্য। ফলে জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাঠে অনুষ্ঠিতব্য একমাত্র টেস্ট ম্যাচে খেলতে পারছেন না তিনি। কেননা মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি গড়াবে ২২ থেকে ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত।
 

এই বিভাগের আরো খবর

পিছিয়ে গেল লঙ্কান প্রিমিয়ার লিগ ক্রিকেট

ক্রীড়া ডেস্ক: করোনা ভাইরাসের কারণে...

বিস্তারিত
নির্দেশনা মেনেই মাঠে ফিরতে চায় ফেডারেশনগুলো

এস.এম.সুমন: করোনা ভাইরাসের প্রভাবে গত...

বিস্তারিত
২৩ সেপ্টেম্বর শ্রীলঙ্কা যাচ্ছে টাইগাররা

ক্রীড়া প্রতিবেদক: সব কিছু ঠিক থাকলে...

বিস্তারিত
অনুশীলন বাতিল করলো অ্যাথলেটিকো মাদ্রিদ

ক্রীড়া ডেস্ক: ইউরোপিয়ান ফুটবলের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *