হবু স্ত্রীকে মাসে ৮৭ লাখ টাকা হাতখরচ দেন রোনালদো!

প্রকাশিত: ১২:৫৬, ২০ ফেব্রুয়ারি ২০২০

আপডেট: ১২:৫৬, ২০ ফেব্রুয়ারি ২০২০

অনলাইন ডেস্ক: মাঠ হোক কিংবা মাঠের বাইরে। বরাবরই শিরোনামে থাকতে পছন্দ করেন ক্রিশ্চিয়ানো রোনালদো। পাশাপাশি লাক্সারি জীবণযাপনে তার জুড়ি মেলা ভার। প্রায় পাঁচ বছর ধরে একে-অপরের সঙ্গে রয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো এবং তার প্রেমিকা জর্জিনা রদ্রিগেজ। লিভ-ইন রিলেশনে থাকা বান্ধবীকে নিয়ে জীবণের দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন কয়েকদিন বাদেই। তবে বিয়ে না হলেও একসঙ্গেই থাকেন রোনালদো-জর্জিনা জুটি।

এরই মধ্যে পৃথিবীর বুকে এসেছে তাদের প্রথম সন্তান অ্যালানা মার্টিনা। শুধু মার্টিনাকেই নয়, জর্জিনা মায়ের আদরেই বড় করছেন রোনালদোর অন্য তিন সন্তান ইভা, মাতেও এবং ক্রিশ্চিয়ানো জুনিয়রকে।

বাচ্চাদের নিয়ে সুখে-শান্তিতে থাকার জন্য নিজের হবু স্ত্রী জর্জিনাকে প্রতি মাসে প্রায় ৮০ হাজার পাউন্ড (বাংলাদেশি মুদ্রায় ৮৭ লাখ টাকার বেশি) হাতখরচ দিয়ে থাকেন রোনালদো। সম্প্রতি ইতালিয়ান প্রকাশনী কোররে ডেল স্পোর্টের প্রতিবেদনে বেরিয়ে এসেছে তথ্য।

বর্তমানে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে খেলার কারণে তুরিনেই বসবাস করছেন রোনালদো। ক্লাব থেকে বছরে ২৮ মিলিয়ন পাউন্ড বা ৩০৭ কোটি টাকা পারিশ্রমিক পেয়ে থাকেন তিনি। যা দিয়ে খুব সহজেই বিলাসবহুল জীবনযাপন করতে পারেন তিনি।

ছুটি পেলেই বিলাসবহুল প্রমোদতরীতে চড়ে পরিবারকে নিয়ে ভ্রমণে বেরিয়ে যান রোনালদো। এছাড়া বিভিন্ন উপলক্ষ্যে দামী উপহার আদান-প্রদানের ঘটনাও নিত্যনৈমিত্তিক।

এই সপ্তাহ দুয়েক আগে রোনালদোর ৩৫তম জন্মদিনে জর্জিনা তাকে ৯৩ হাজার পাউন্ড (বাংলাদেশি মুদ্রায় কোটি টাকার বেশি) মূল্যের মার্সিডিজ জি ওয়াগন গাড়ি উপহার দিয়েছেন। এছাড়া গত মাসে প্রায় পৌনে চার লাখ পাউন্ড মূল্যের (বাংলাদেশি মুদ্রায় কোটি টাকার বেশি) রোলেক্স ঘড়ি পরতে দেখা গিয়েছে রোনালদোকে।

তবে শুধু রোনালদোর কাছ থেকে পাওয়া ৮০ হাজার পাউন্ডই জর্জিনার একমাত্র উৎস নয়। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে প্রায় দেড় কোটির বেশি অনুসারী থাকায়, তার রয়েছে সোশাল মিডিয়া স্পন্সরও। যেখান থেকে প্রতি পোস্টের জন্য ৬৬০০ পাউন্ড বা লাখ টাকা পেয়ে থাকেন রোনালদোর হবু স্ত্রী।

এই বিভাগের আরো খবর

রিয়ালের খেলোয়াড়দের বেতন কমবে ১০ শতাংশ

ক্রীড়া ডেস্ক: করোনা পরিস্থিতির কারণে...

বিস্তারিত
করোনায় প্রাণ হারালেন ইতালিয়ান অ্যাথলেট

ক্রীড়া ডেস্ক: নভেল করোনাভাইরাসে...

বিস্তারিত
অবশেষে কারামুক্ত হলেন রোনালদিনহো

ক্রীড়া ডেস্ক: অবশেষে ৩২ দিন পর...

বিস্তারিত
আবারও বাবা হচ্ছেন সাকিব

অনলাইন ডেস্ক: আবারও বাবা হচ্ছেন...

বিস্তারিত
লিজেন্ডারি কোচ রাদোমির আনতিক আর নেই

ক্রীড়া ডেস্ক: মারা গেলেন আতলেতিকো...

বিস্তারিত
প্রথম  বিলিয়নিয়ার ফুটবলার রোনালদো

ক্রীড়া ডেস্ক: প্রথম ফুটবলার হিসেবে...

বিস্তারিত
আগস্টে চ্যাম্পিয়নস ও ইউরোপা লিগ আয়োজন

ক্রীড়া ডেস্ক: করোনা ভাইরাসের কারণে...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *