স্কুল শিক্ষিকার হাত ভেঙ্গে দিলো অভিভাবক

প্রকাশিত: ১১:০২, ২৫ ফেব্রুয়ারি ২০২০

আপডেট: ১১:০৮, ২৫ ফেব্রুয়ারি ২০২০

ঝিনাইদহ সংবাদদাতা: ঝিনাইদহের কালীগঞ্জে স্কুলে গিয়ে বেধড়ক পিটিয়ে হাত ভেঙ্গে দেওয়ার অভিযোগ উঠেছে এক অভিভাবকের বিরুদ্ধে। এ সময় শিক্ষিকাকে শারীরিকভাবে লাঞ্ছিত ও অফিস কক্ষ ভাংচুর করে ওই অভিভাবক। আহত শিক্ষিকা থানায় দুই জনকে আসামি করে মামলা দায়ের করলে অভিভাবক আব্দুল আলীমের স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ।

ঝিনাইদহের কালীগঞ্জে ক্লাস চলাকালীন সময়ে শ্রেণিকক্ষে ঢুকে সুলতানা রিজিয়া নাসরিন নামে এক শিক্ষিকার হাত ভেঙ্গে দিয়েছে আব্দুল আলিম নামে এক অভিভাবক ও তার স্ত্রী নূর জাহান। গতকাল (সোমবার) কালীগঞ্জ পৌর এলাকার সরকারী আড়পাড়া মডেল শিবনগর প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। এ সময় ওই শিক্ষিকাকে শারীরিকভাবে লাঞ্ছিত ও অফিসকক্ষ ভাংচুর করে ওই অভিভাবক।

আহত ওই শিক্ষিকা জানান, বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে শ্রেণিকক্ষে মনযোগী না হওয়ায় বকা দিই। স্কুল ছুটির পর ওই শিক্ষার্থীর বাবা ক্ষিপ্ত হয়ে স্কুলে গিয়ে শারীরিকভাবে লাঞ্ছিত করে। 

এ ঘটনায় দোষী ব্যক্তির শাস্তির দাবিতে উপজেলা নির্বাহী অফিসারের নিকট স্মারকলিপি প্রদান করা করে প্রাথমিক শিক্ষক সমিতি।

এদিকে ওই অভিভাবক ও তার স্ত্রীকে আসামি করে শিক্ষিকা রিজিয়া নাসরিন থানায় মামলা করেন। কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাফুজুর রহমান মিয়া জানান, এজাহারভুক্ত আসামি আলিমের স্ত্রী নুর জাহানকে তাৎক্ষণিকভাবে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এই বিভাগের আরো খবর

সারাদেশে কমেছে লোক চলাচল

ডেস্ক প্রতিবেদন: সেনাবাহিনী ও...

বিস্তারিত
বিয়ের আয়োজন করায় জরিমানা

ভৈরব সংবাদদাতা: ভৈরবে সরকারি নির্দেশ...

বিস্তারিত
ফোন করলেই নিত্যপণ্য পৌঁছে দেবে সিএমপি

চট্টগ্রাম সংবাদদাতা: করোনা ভাইরাসের...

বিস্তারিত
সাভারে ২৫শ’ পরিবারের বাড়িভাড়া মওকুফ

সাভার সংবাদদাতা: করোনা ভাইরাসের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *