কেঁচো খুঁড়লে সাপ বের হবে, বিএনপিকে কাদের

প্রকাশিত: ০১:৫৪, ২৬ ফেব্রুয়ারি ২০২০

আপডেট: ০৯:২৪, ২৬ ফেব্রুয়ারি ২০২০

নিজস্ব প্রতিবেদক: পিলখানা ইস্যুতে বেশি ঘাটাঘাটি করলে বিএনপিই বেশি বিপদে পড়বে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। নতুন করে বিচার করতে গেলে কেঁচো খুড়তে সাপ বেরিয়ে আসার সম্ভাোঁ আছে বলেও মন্তব্য করেন তিনি।

আজ (বুধবার) সকালে জাতীয় জাদুঘরে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানের শিশু কিশোরদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন কাদের।

ওবায়দুল কাদের আরো বলেন, অল্প সময়ের মধ্যে এত বড় একটি হত্যাকান্ডের বিচার করা একমাত্র শেখ হাসিনার পক্ষেই সম্ভব হয়েছে। এই বিচার একটি উজ্জল দৃষ্টান্ত। এই দেশে ক্ষমতার রাজনীতিতে অনেক অপরাধ, সন্ত্রাস হয়েছে কিন্তু শেখ হাসিনা সরকার ছাড়া অন্য কোন সরকার এসব অপরাধীদের বিচার করেননি। কোনো অপরাধীর অপরাধ করে ক্ষমা পাবে না। কোন অপরাধী শেখ হাসিনার সরকারে জায়গা হবে না। বিএনপি সরকারে থাকাকালীন সময় অনেক অপরাধী ছিলো তাদের কোনো বিচার হয়নি।

কাদের বলেন, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ একটি আদর্শ ভিত্তিক শিশু কিশোরদের প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি মূল্যবোধের উপর টিকে আছে। প্রতিষ্ঠানটির প্রচার-প্রচারণা না থাকলেও নিরবে কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধু পরিবারের মত সততাকে আদর্শ হিসেবে নিয়ে শিশুদের জীবন অতিবাহিত করতে হবে। জীবনের লক্ষ্য ঠিক থাকলে বড় হতে অসুবিধা হয় না, যার প্রমাণ বঙ্গবন্ধু পরিবার। শিশু কিশোরদের উদ্দেশে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

এই বিভাগের আরো খবর

প্রণোদনা প্যাকেজ ইতিবাচক: বিএনপি

নিজস্ব প্রতিবেদক: দেশের করোনা...

বিস্তারিত
করোনা মোকাবেলায় বিএনপির ২৭ দফা প্রস্তাব

নিজস্ব প্রতিবেদক: করোনা ভাইরাসের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *