বগুড়ায় দু’দল দুষ্কৃতিকারীর গোলাগুলিতে সন্ত্রাসী নিহত

প্রকাশিত: ০৯:৫৪, ১০ মার্চ ২০২০

আপডেট: ০৯:৫৫, ১০ মার্চ ২০২০

বগুড়া সংবাদদাতা:  বগুড়া শহরের মালতীনগর এলাকায় দুষ্কৃতিকারীদের দুই গ্রুপের গোলাগুলিতে ১৫ মামলার আসামি কবির হোসেন ওরফে মিনকো নিহত হয়েছে।

সোমবার (০৯ মার্চ) দিবাগত রাত দেড়টার দিকে মালতীনগর ভাটকান্দি ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। পরে ঘটনাস্থল থেকে একটি বিদেশি রিভলবার, ৮ রাউন্ড গুলি, একটি ওয়ান শুটার গান, একটি লম্বা চাপাতি এবং একটি অত্যাধুনিক বার্মিজ চাকু উদ্ধার করেছে পুলিশ। 

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, রাত দেড়টার দিকে ভাটকান্দি ব্রিজ এলাকায় প্রচ- গোলাগুলির শব্দ শুনে পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায়। সেখানে গিয়ে তারা এক ব্যক্তিকে (কবির) গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখে। দ্রুত উদ্ধার করে তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত কবির চকফরিদ এলাকার মোঃ আজিজুল হকের ছেলে। 

পুলিশ জানিয়েছে, কবিরের নামে হত্যা, চাঁদাবাজি, অস্ত্রসহ ১৫ টির অধিক মামলা রয়েছে। সর্বশেষ ২০১৯ সালের জানুয়ারি মাসে অস্ত্রসহ আটক হয়ে বেশকিছুদিন জেল খেটে মাস চারেক আগে বের হয়ে পুনরায় চাঁদাবাজি শুরু করলে তার বিরুদ্ধে সদর এবং শাজাহানপুর থানায় ৬ টি জিডি এন্ট্রি হয়েছিলো বলে জানা যায়।

এই বিভাগের আরো খবর

আরও ১১ জনপ্রতিনিধি বরখাস্ত

বরগুনা সংবাদদাতা: কর্মস্থলে...

বিস্তারিত
বেশি ভাড়া নেয়ায় শ্যামলী পরিবহণকে অর্থদন্ড

বগুড়া সংবাদদাতা: ৬০ ভাগ ভাড়া বৃদ্ধির...

বিস্তারিত
মৌসুমি ফল পরিবহন করবে ডাকঘর

অনলাইন ডেস্ক: ডাকঘরের বিশাল পরিবহন...

বিস্তারিত
করোনায় বগুড়ায় পোল্ট্রি শিল্পে ধস

বগুড়া সংবাদদাতা: করোনা ভাইরাসের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *