টেকনাফে ৪ মাদক ব্যবসায়ী নিহত

প্রকাশিত: ১২:৫৭, ২৮ মার্চ ২০২০

আপডেট: ০১:০০, ২৮ মার্চ ২০২০

কক্সবাজার সংবাদদাতা: কক্সবাজারের টেকনাফে বিজিবি পুলিশের সঙ্গে আলাদা ঘটনায় চারজন মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি বিপুল পরিমাণ মাদক উদ্ধার করা হয়েছে।

আজ (শনিবার) ভোররাতে হ্নীলার লেদা এলাকা এবং টেকনাফের হোয়াইক্যং এলাকায় এই ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছেন আইনশৃঙ্খলা বাহিনীর ছয় সদস্য।

টেকনাফস্থ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল ফয়সল হাসান খান জানান, আজ ভোররাতে মিয়ানমার থেকে মাদকের বড় চালান আসবে এমন খবরে হ্নীলার লেদা এলাকা অবস্থান নেয় টহলদল। এ সময় থেকে ৫জন মাদক ব্যবসায়ী নাফনদী পাড় হয়ে ওই এলাকায় প্রবেশ করে। ধাওয়া করলে বিজিবি সদস্যদের উপর গুলি চালানোর দাবি করেন তারা। আত্মরক্ষায় বিজিবিও পাল্টা গুলি চালালে তারা পালিয়ে যায়।

পরে ঘটনাস্থলে তল্লাশী করে গুলিবিদ্ধ অবস্থায় তিন যুবক, লাখ ৮০ হাজার ইয়াবা, ২টি অস্ত্র ৩টি গুলি উদ্ধার করা হয়। তাদের প্রথমে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে। গোলাগুলির ঘটনায় বিজিবির তিন সদস্য আহত হয়েছেন।

অন্যদিকে, টেকনাফের হোয়াইক্যং এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মুছা আকবর (৩৬) নামে এক মাদক কারবারি নিহত হয়েছে বলে দাবি করা হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে হাজার ইয়াবা দেশীয় তৈরী একটি বন্দুক উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশের সদস্য আহত হয়েছে। টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার দাশ জানিয়েছেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

এই বিভাগের আরো খবর

মানবপাচার চক্রের ২ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: আন্তর্জাতিক অপরাধ...

বিস্তারিত
জয়পুরহাটে ৪ মাদক ব্যবসায়ী আটক

জয়পুরহাট সংবাদদাতা: জয়পুরহাটে পাথর...

বিস্তারিত
জয়পুরহাটে ধর্ষকের ৪০ বছরের কারাদণ্ড

জয়পুরহাট সংবাদদাতা: জয়পুরহাটে ১৩ বছর...

বিস্তারিত
স্বাভাবিক জীবনে ফিরলেন ৯ জঙ্গি

নিজস্ব প্রতিবেদক: স্বাভাবিক জীবনে...

বিস্তারিত
ধর্ষণ মামলায় পার পেয়ে যাচ্ছে আসামীরা

নিজস্ব প্রতিবেদক: মাত্র ২ থেকে ৩...

বিস্তারিত
কয়লা খনির ২২ কর্মকর্তার জামিনে মুক্তি

দিনাজপুর সংবাদদাতা: ২৪৩ কোটি ২৮ লাখ...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *