ঢাকা, বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০১৮, ৯ ফাল্গুন ১৪২৪

2018-02-20

, ৪ জমাদিউল সানি ১৪৩৯

গাজীপুর-টাঙ্গাইল রোডে দীর্ঘ যানজট

প্রকাশিত: ০৫:৪১ , ১৯ জুন ২০১৭ আপডেট: ০৫:৪১ , ১৯ জুন ২০১৭

ডেস্ক রিপোর্ট: ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গাজীপুরের চন্দ্রা থেকে টাঙ্গাইলের মির্জাপুর পর্যন্ত প্রায় ২০ কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। সোমবার সকাল থেকে সৃষ্ট এই যানজটে আটকা পড়েছে কয়েকশত যানবাহন। পাশাপাশি মুষলধারে বৃষ্টিতে চরম ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। এদিকে, আবহাওয়া বৈরি হলেও পাটুরিয়া-দৌলতদিয়া ও শিমুলবাড়ি ও কাঠালিয়া নৌ-রুটে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

যানবাহনের দীর্ঘ সারির এই চিত্র গাজীপুরের চন্দ্রা থেকে টাঙ্গাইলের মির্জাপুর পর্যন্ত রাস্তার। সকাল থেকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের এই অংশের প্রায় ২০ কিলোমিটার জুড়ে দেখা দেয় যানজট। হাইওয়ে পুলিশ জানায়, বৃষ্টির কারণে মহাসড়কের পাশে পানি জমে থাকা, চার লেনের কাজ ও খানাখন্দের কারণে ধীরগতিতে চলছে যানবাহন।

গাড়ির চালক ও হেলপাররা বলেন,‘সকালে বৃষ্টি হওয়ার জন্য এই অবস্থা। রাস্তা অনেক ভাঙা। বসে আছি জ্যামে। গাবতলী থেকে ছয় ঘন্টা লাগলো এখানে আসতে’।

গাড়ির চালক ও হেলপাররা আরও বলেন,‘রাস্তার মধ্যে পানি, আবার রাস্তার সাইডে ময়লা ফেলা হচ্ছে। গাজীপুরায় কাজ করতেছে। কীভাবে গাড়ি চালাবো, এভাবে কি গাড়িঘোড়া চলে’।

অসহনীয় যানজটের পাশাপাশি মুষলধারে বৃষ্টিতে চরম ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। রাস্তাগুলো দ্রুত সংস্কারের মাধ্যমে সমস্যার স্থায়ী সমাধানের দাবি জানিয়েছেন তারা

এদিকে, রাস্তায় পানি জমে থাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে গাজীপুরের ভোগড়া বাইপাস এলাকায় যানজটের সৃষ্টি হয়েছে। তবে পরিস্থিতি স্বাভাবিক করতে কাজ করছে জেলা ও হাইওয়ে পুলিশ।

অন্যদিকে, বৈরি আবহাওয়ার মধ্যেও স্বাভাবিক রয়েছে পাটুরিয়া-দৌলতদিয়া ও শিমুলবাড়ি-কাঁঠালিয়া নৌ-রুটে যান চলাচল।

এই বিভাগের আরো খবর

ডিসেম্বরের মধ্যে পদ্মা সেতু নির্মাণের চেষ্টা চলছে

নিজস্ব প্রতিবেদকঃ সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পদ্মা নদীর মাটির লেয়ারের ভিন্নতার কারণে ১৪টি পিয়ার লোকেশনে পাইলের নকশা...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is