ঢাকা, মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮, ১১ বৈশাখ ১৪২৫

2018-04-23

, ৭ শাবান ১৪৩৯

ব্রাহ্মণবাড়িয়ায় বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

প্রকাশিত: ০৩:৫৪ , ১৯ জুন ২০১৭ আপডেট: ০৩:৫৪ , ১৯ জুন ২০১৭

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে সেলিম মিয়া নামে এক ডাকাত নিহত হয়েছে। আজ সোমবার ভোররাতে, উপজেলার বেড়তলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সেলিম  সরাইল উপজেলার মালিহাতা গ্রামের মো. তাজুল ইসলামের ছেলে। এসময় পাঁচ পুলিশ সদস্যও আহত হন। পরে ঘটনাস্থল থেকে দু’টি পাইপগানসহ দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রূপক কুমার সাহা জানান, ভোর রাতে বেড়তলা এলাকার লোকজন সেলিমকে আটক করে পুলিশে খবর দেয়। এসময় পুলিশ গিয়ে ডাকাত সেলিমকে আটক করে থানায় নিয়ে আসে। পরে তার দেয়া তথ্যমতে তাকে নিয়ে বেড়তলা এলাকায় সেলিমের সঙ্গিদের ধরতে অভিযান চালায় পুলিশ।

এসময় সেলিমের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এসময় সহযোগীদের ছোড়া গুলিতে ঘটনাস্থলেই সেলিম নিহত হয় এবং পুলিশের পাঁচ সদস্য আহত হয়। পরে ঘটনাস্থল থেকে পুলিশ দুটি পাইপগান, আট রাউন্ড খালি কার্তুজ, দুই রাউন্ড তাজা কার্তুজ, একটি গ্রিল কাটার ও চারটি বর্শা উদ্ধার করা হয়।

ওসি আরো জানান, নিহত সেলিমের বিরুদ্ধে ডাকাতি, চুরি ও ছিনতাইয়ের অভিযোগে জেলার বিভিন্ন থানয় মোট আটটি মামলা রয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরো খবর

শিশুটির বয়স একদিনও পূর্ণ হল না

নিজস্ব প্রতিবেদক: ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত ঘোষণার পর আজিমপুর কবরস্থানে সমাহিত করার আগে গোসলের সময় নড়ে ওঠা  শিশুটির বয়স একদিনও...

চট্টগ্রামে মাদক ব্যবসায়ী আটক

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের সাতকানিয়ায় প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ২০ হাজার পিস ইয়াবাসহ মো. রবিউল ইসলাম পলাশ (৩৫) নামে এক মাদক...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is