করোনা পরীক্ষায় সারাদেশে আরো ১৭টি ল্যাব: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত: ০১:২৪, ৩০ মার্চ ২০২০

আপডেট: ১০:২৪, ৩০ মার্চ ২০২০

অনলাইন ডেস্ক: করোনা ভাইরাস সংক্রমণে থেকে বাংলাদেশ এখন ভালো ও নিরাপদে আছে বলে দাবি করেছেন স্বাস্থ্যমন্ত্রী ডা. জাহিদ মালেক। আজ সোমবার (৩০ মার্চ) দুপুরে মহাখালীতে স্বাস্থ্য অধিদপ্তরের এমআইএস মিলনায়তনে সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা অনলাইন সংবাদ সম্মেলনে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে স্বাস্থ্যমন্ত্রী একথা বলেন।

মন্ত্রী বলেন, বর্তমান পরিস্থিতিতে আমাদের দেশ এখন ভালো আছে, নিরাপদে আছে। প্রধানমন্ত্রী আমাদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখেছেন। তিনি বিভিন্ন দিকনির্দেশনা দিচ্ছেন।

‘বাংলাদেশ আগে থেকে প্রস্তুতি নিয়েছিল বলে আমরা ভালোভাবে মোকাবিলা করছি। ঘাবড়ানোর কোনো কারণ নেই। আমাদের ডাক্তার, নার্স সাবই মিলে কাজ করে যাচ্ছে। কারো কোনো সমস্যা হলে আমাদের কল সেন্টারে যোগাযোগ করবেন।’

এর আগে সেব্রিনা ফ্লোরা জানান, বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো একজন করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত। সুস্থ হয়েছেন আরো চারজন। এর মধ্যে একজনের বয়স ৮০ বছর। চারজনের মধ্যে একজন ডাক্তার, একজন নার্সও রয়েছেন। নতুন যিনি আক্রান্ত হয়েছেন তিনি একজন নারী। বয়স ২০ এর ঘরে।

এই বিভাগের আরো খবর

দেশের ৭৪ ভাগ মানুষের উপার্জন কমেছে

মেহের মণি: করোনা সংকটে উপার্জন কমেছে...

বিস্তারিত
২৪ ঘণ্টায় নতুন শনাক্ত ২৩৮১, মৃত্যু ২২

নিজস্ব প্রতিবেদক: প্রাণঘাতি করোনা...

বিস্তারিত
অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চলাচল শুরু

নিজস্ব প্রতিবেদক: দীর্ঘ দুই মাস বন্ধ...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *