হেলিকপ্টারে ঢাকায় আনা হলো আহত এসিল্যান্ডকে

প্রকাশিত: ০৩:৫৯, ০১ এপ্রিল ২০২০

আপডেট: ০৩:৫৯, ০১ এপ্রিল ২০২০

নিজস্ব প্রতিবেদক: যশোরের ঝিকরগাছায় হোম কোয়ারেন্টাইন সামাজিক দূরত্ব নিশ্চিতে অভিযানকালে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত সহকারী কমিশনার (ভূমি) ডা. কাজী নাজিব হাসানকে উন্নত চিকিৎসার জন্য বিমান বাহিনীর হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে। ফরিদপুর থেকে হেলিকপ্টারে তাকে ঢাকায় আনা হয়।

আজ (বুধবার) বিমান বাহিনীর হেলিকপ্টারে করে তাকে ঢাকায় আনা হয় বলে আন্ত:বাহিনী জনসংযোগ পরিদপ্তর বা আইএসপিআর এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। আজ বেলা ১১টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় পৌঁছায় কাজী নাজিবকে বহনকারী হেলিকপ্টারটি।

এরপরই তাকে সিএমএইচের অপারেশন থিয়েটারে নেওয়া হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত (বেলা সাড়ে ১১টা) তার অপারেশন চলছিল।

আমাদের যশোর সংবাদদাতা জানান, গত রোববার (২৯ মার্চ) যশোরের ঝিকরগাছায় করোনা সংক্রমণ প্রতিরোধে হোম কোয়ারেন্টাইন সামাজিক দূরত্ব নিশ্চিত করার জন্য উপজেলা সহকারী কমিশনার বা এসিল্যান্ড (ভূমি) ডা. কাজী নাজিব হাসানের নেতৃত্বে অভিযান চলছিল। সময় বেপরোয়া গতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে তার ডান পায়ের হাড় ক্ল্যাভিকল ভেঙে যায়। পরে গুরুতর অবস্থায় তাকে যশোরের পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এই বিভাগের আরো খবর

ডা. জাফরুল্লাহর শারীরিক অবস্থার অবনতি

নিজস্ব প্রতিবেদক: করোনায় আক্রান্ত...

বিস্তারিত
হজ নিয়ে সিদ্ধান্তহীনতায় সৌদি সরকার

ফাহিম মোনায়েম: এ বছর কি হজ হবে? এমন...

বিস্তারিত
২৪ ঘণ্টায় নতুন শনাক্ত ২৪২৩, মৃত্যু ৩৫

নিজস্ব প্রতিবেদক: প্রাণঘাতি করোনা...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *