ভোলায় করোনা প্রতিরোধে এমপি শাওনের উদ্যোগ

প্রকাশিত: ০৫:৫০, ০৭ এপ্রিল ২০২০

আপডেট: ০৫:৫৩, ০৭ এপ্রিল ২০২০

ভোলা সংবাদদাতা: করোনা ভাইরাস প্রতিরোধে জসমাগম না করতে ভোলার লালমোহন তজুমদ্দিন উপজেলার বিভিন্ন বাজারে বাজারে গিয়ে মাইকিং করে স্থানীয়দের সচেতন করছেন স্থানীয় সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন। চালু করেছেন হটলাইন নম্বর। খাদ্যসহ জরুরি প্রয়োজনে স্থানীয়দের হটলাইনে ফোন করার আহ্বানও জানিয়েছেন তিনি।

গত কয়েকদিন থেকেই উপজেলার বিভিন্ন স্থানে অসহায় দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন নুরুন্নবী চৌধুরী শাওন। মানুষের জরুরী প্রয়োজনে চালু করেছেন হললাইন নাম্বার।

আজ (মঙ্গলবার) উপজেলার বিভিন্ন বাজারে বাজারে গিয়ে জমায়েত না করতে নিজেই মাইকিং করেছেন। খাবারের প্রয়োজনে স্থানীয়দের হটলাইনে ফোন করার আহ্বান জানিয়েছেন তিনি।

কেউ হটলাইনে ফোন করে খাবারের সংকটের কথা জানালে সংসদ সদস্যের নির্দেশে কর্মীরা খাবার পৌঁছে দিচ্ছেন প্রতিটি মানুষের ঘরের দরজায়। স্বাস্থ্য সুরক্ষা উপকরণ নিয়ে দুই উপজেলায় কয়েক দলীয় কর্মী সাধারণ মানুষের খাদ্যের যোগান নিশ্চিত করতে তার সাথে কাজ করছেন।

সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী মানুষকে ঘরে রাখতে আমরা কাজ করছি। স্থানীয়দের উদ্দেশে তিনি বলেন, আপনারা ঘরে থাকবেন। খাবারের কোন অভাব হবে না। সরকারি গুদামে পর্যাপ্ত খাবার আছে। প্রয়োজনে নিজের পক্ষ থেকে কয়েকহাজার মানুষকে এক দুই মাস খাওয়ানোর আশ্বাসও দিয়েছেন তিনি।

এছাড়া সাধারণ মানুষকে বিনা প্রয়োজনে ঘরের বাইরে না যাওয়াসহ নিজের পরিবারের সুরক্ষা নিশ্চিত করার আহ্বানও জানান এই সংসদ সদস্য।

এই বিভাগের আরো খবর

হিলিতে ধান ক্রয় কার্যক্রমের উদ্বোধন

হিলি সংবাদদাতা: হিলিতে বোরো ধান...

বিস্তারিত
সড়ক দুর্ঘটনায় তিন জেলায় ৪ জনের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা: বগুড়া, রংপুর ও...

বিস্তারিত
চার জেলায় বজ্রপাতে ৮ জনের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা: সাগরে পশ্চিমা...

বিস্তারিত
৭১ দিন পর সচল হিলি স্থলবন্দর

হিলি সংবাদদাতা:  বিশ্বব্যাপী করোনা...

বিস্তারিত
নোয়াখালীতে বাড়ছে অবৈধ ইটভাটা

নোয়াখালী সংবাদদাতা: নোয়াখালীতে অবৈধ...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *