আবারও বাবা হচ্ছেন সাকিব

প্রকাশিত: ০৭:১৭, ০৭ এপ্রিল ২০২০

আপডেট: ০৭:১৭, ০৭ এপ্রিল ২০২০

অনলাইন ডেস্ক: আবারও বাবা হচ্ছেন বাংলাদেশের পোষ্টার বয় সাকিব আল হাসান। নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে বিগ সিস্টারহুড ক্যাপশন দিয়ে সাকিব প্রথম সন্তানের ছবি পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেছেন।

২০১২ সালের ১২ই ডিসেম্বর বিয়ের বন্ধনে আবদ্ধ হন সাকিব-শিশির দম্পতি। এরপর ২০১৫ সালের নভেম্বরে এই দম্পতির ঘর আলোকিত করে আলাইনা হাসান অব্রি।এর চার বছর পর দ্বিতীয়বার পিতৃত্বের স্বাদ নিতে যাচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

আজ মঙ্গলবার ফেসবুকে আদরের কন্যা অব্রির একটি ছবি পোস্ট করে সাকিব লিখেছেনবড় বোনের দায়িত্ব ছবিতে দেখা যাচ্ছে, অব্রির হাতে একটি ছোট বাচ্চার জামা। তাতে লেখা, বাসায় স্বাগতম।

বর্তমানে পরিবারসহ যুক্তরাষ্ট্রে আছেন সাকিব আল হাসান। করোনাভাইরাসের কারণে গত মাসে মার্কিন মুলুকে পা রাখেন তিনি। তবে বিমান যাত্রা করায় টানা ১৪ দিন স্বেচ্ছায় হোম কোয়ারেন্টিনে ছিলেন টাইগার অলরাউন্ডার। নিউইয়র্কের একটি হোটেলে সপ্তাহ কাটানোর পর স্ত্রী-সন্তানের কাছে ফেরেন সাকিব। আর কোয়ারেন্টিন থেকে ফিরেই সুসংবাদ দিলেন তিনি।

এদিকে টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ দ্বিতীয় সন্তানের বাবা হয়েছেন। আগের মতো এবারো ছেলে সন্তানের বাবা হয়েছেন রিয়াদ। গত রাতে অস্ত্রোপচারের মাধ্যমে তাদের দ্বিতীয় সন্তানের জন্ম হয়। মা সন্তান দুজনেই সুস্থ আছেন

এই বিভাগের আরো খবর

বুুন্দেসলিগায়  জয় পেল এস সি ফ্রাইবুর্গ 

ক্রীড়া ডেস্ক: জার্মান ফুটবল লিগ...

বিস্তারিত
রাতে বায়ার্নের মুখোমুখি লেভারকুসেন

ক্রীড়া ডেস্ক: জার্মান ফুটবল লিগ...

বিস্তারিত
করোনার থাবা ব্রাজিলের ফুটবলে

আন্তর্জাতিক ডেস্ক: এবার  করোনায়...

বিস্তারিত
বুন্দেসলিগায় ফ্রাঙ্কফুটের বড় জয়

ক্রীড়া ডেস্ক: জার্মান ফুটবল লিগ...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *