মাজেদ দুর্ধর্ষ প্রকৃতির লোক: তোফায়েল

প্রকাশিত: ০৪:০৫, ০৮ এপ্রিল ২০২০

আপডেট: ০৭:৩২, ০৮ এপ্রিল ২০২০

নিজস্ব প্রতিবেদক: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মস্বীকৃত খুনি আব্দুল মাজেদ দুর্ধর্ষ প্রকৃতির লোক বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য তোফায়েল আহমেদ। আজ বুধবার (০৮ এপ্রিল) সামাজিক যোগাযোগমাধ্যমে দেয়া এক ভিডিও বার্তায় তিনি একথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, ‘সমস্ত বাঙালি জাতি বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন (অবসরপ্রাপ্ত) মাজেদের গ্রেফতারের খবর শুনে ভীষণ উল্লসিত ও আনন্দিত। বঙ্গবন্ধুকে যারা হত্যা করে বাংলাদেশের স্বাধীনতাকে ধ্বংস করার চেষ্টা করেছিল, একটি স্বপ্নকে হত্যা করার চেষ্টা করেছিল, ক্যাপ্টেন মাজেদ ছিল তাদের অন্যতম ‘

তিনি বলেন, ‘সে একটা দুর্ধর্ষ প্রকৃতির লোক। বঙ্গবন্ধুর দুই কন্যা ছাড়া যারা বিদেশে ছিলেন, বাকি সবাইকে হত্যা করে ফেলেছিল। এমনকি খুনি মাজেদ আমার এপিএস ১৯৭৩ ব্যাচের প্রশাসনিক কর্মকর্তা শফিকুল আলম মিন্টু, তাকে গ্রেফতার করে, নির্যাতন করে তাকে হত্যা করে তার লাশ বুড়িগঙ্গা নদীতে ভাসিয়ে দিয়েছে।’

এরিমধ্যে বঙ্গবন্ধুর অন্যতম খুনি আব্দুল মাজেদের মৃত্যু পরোয়ানা জারি করেছে বিচারিক আদালত। আজ বুধবার (০৮ এপ্রিল) ঢাকা জেলা ও দায়রা জজ হেলাল চৌধুরী তাকে বঙ্গবন্ধু হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে তার ফাঁসির পরোয়ানা ইস্যু করেন।

এর আগে সোমবার রাতে মিরপুর থেকে মাজেদকে গ্রেফতার করা হয়। দীর্ঘ ২৩ বছর পর ভারতে পালিয়ে থেকে মার্চে দেশে ফেরেন তিনি। মঙ্গলবার তাকে মূখ্য মহানগর হাকিম আদালতে নেয়া হলে কেরানীগঞ্জে কেন্দ্রীয় কারাগারে পাঠায় আদালত।তিনি দীর্ঘদিন ধরে বিদেশে পলাতক ছিলেন।

এই বিভাগের আরো খবর

বিএনপি ফায়দা লুটতে চাইছে: কাদের

নিজস্ব প্রতিবেদক: করোনা সংকটকে পুঁজি...

বিস্তারিত
করোনা বিএনপিকে বদলাতে পারেনি: কাদের

নিজস্ব প্রতিবেদক: প্রাণঘাতী করোনা...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *