১৪ দিন শেষেও কোয়ারেন্টিনে থাকবেন খালেদা জিয়া

প্রকাশিত: ০৭:১৪, ০৯ এপ্রিল ২০২০

আপডেট: ০৭:১৪, ০৯ এপ্রিল ২০২০

নিজস্ব প্রতিবেদক: নির্ধারিত ১৪ দিন শেষ হলেও করোনা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত হোম কোয়ারেন্টিনেই থাকবেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। আজ (বৃহস্পতিবার) মুঠোফোনে গণমাধ্যমকর্মীদের কথা জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, খালেদা জিয়ার স্বাস্থ্য ভালো না। বিশ্বজুড়ে করোনা ভাইরাসের প্রভাব বাংলাদেশের বিভিন্ন জায়গা লকডাউনের ফলে শতভাগ নিরাপত্তা নিশ্চিতে হোম কোয়ারিন্টিনে থাকবেন বেগম জিয়া।

বিএনপি মহাসচিব বলেন, ম্যাডাম যথেষ্ট অসুস্থ। এখনো ইনফ্যাক্ট ইম্প্রুভমেন্ট তার অসুখের খুব বেশি হয়নি। একটা মূল বিষয় ছিল যে, তাকে চিকিৎসার জন্য দেশের বাইরে নিয়ে যাওয়া আমাদের দাবিটা ছিল। দুর্ভাগ্যজনকভাবে তারা বলেছেন যে, দেশের বাইরে যাওয়া যাবে না। দেশের অভ্যন্তরে চিকিৎসা সেবার যে অবস্থা তাতে করে তো সব ডাক্তাররাও সার্ভিস দিতে পারছেন না। যতটুকু পারছেন তার যে ব্যক্তিগত বিশেষজ্ঞ চিকিৎসকরা আছেন তারা তাকে দেখেছেন এবং চিকিৎসা দিয়েছেন। আমরা আশা করি যে এরমধ্যে তিনি ভালো থাকবেন।

দীর্ঘ দুই বছরের বেশি সময় ধরে নির্জন কারাবাসের পর গত গত ২৫ মার্চ নির্বাহী আদেশে ছয় মাস সাজা স্থগিত রেখে খালেদা জিয়াকে মুক্তি দেয় সরকার। আজ বৃহস্পতিবার তার ১৪ দিনের কোয়ারেন্টিন শেষ হচ্ছে। এখন সামাজিক দূরত্ব বজায় রেখে পরিবারের সদস্যরা তার সঙ্গে দেখা-সাক্ষাৎ করতে পারবেন।

এই বিভাগের আরো খবর

বিএনপি ফায়দা লুটতে চাইছে: কাদের

নিজস্ব প্রতিবেদক: করোনা সংকটকে পুঁজি...

বিস্তারিত
করোনা বিএনপিকে বদলাতে পারেনি: কাদের

নিজস্ব প্রতিবেদক: প্রাণঘাতী করোনা...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *