বিচ্ছেদ নিয়ে অর্পূব ও নাজিয়ার মন্তব্য

প্রকাশিত: ১১:৫৬, ১৮ মে ২০২০

আপডেট: ১১:৫৬, ১৮ মে ২০২০

বিনোদন ডেস্ক: দীর্ঘ ৯ বছরের দাম্পত্য জীবনে সংসারে হঠাৎ করেই জানা গেলো বিচ্ছেদে গেছেন ছোট পর্দার অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও তার স্ত্রী নাজিয়া হাসান অদিতি। সামাজিক মাধ্যমে জানাজানি হবার পর থেকেই নানা রকম মন্তব্য আসছে একে একে।

আর তাই ফেসবুকে  সোমবার (১৮ মে) রাত ২টায় গণমাধ্যমকে হুঁশিয়ার করলেন অপূর্ব বললেন, ‘তৃতীয় কাউকে জড়িয়ে কোনও ধরনের ভুল সংবাদ প্রকাশ করলে আমি তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে ব্যবস্থা নেবো।

অপূর্ব আরো বলেন, ‘ব্যক্তিগত জীবন নিয়ে গসিপ করা এবং তির্যক, মিথ্যা, বানোয়াট মন্তব্য করে কারও কষ্ট বাড়িয়ে দেওয়ার মতো খারাপ কাজগুলো থেকে সবাই বিরত থাকবেন। এবং রসালো কোনও গল্প তৈরি করে সংবাদ করার চেষ্টা করবেন না, প্লিজ।

অদিতি সম্পর্কে বলেন, ‘অত্যন্ত সম্মানের সাথে জানাচ্ছি, আমি এবং আমার স্ত্রী অদিতি অত্যন্ত শান্তিপূর্ণ সমাধানের মধ্যদিয়ে সম্পর্কের আইনগত ইতি টেনেছি। কোনও সংবাদমাধ্যম এই ব্যাপারটাতে তৃতীয় কাউকে জড়িয়ে কোনও ধরণের ভুল সংবাদ প্রকাশ করলে আমি তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে ব্যবস্থা নেবো। এরমধ্যে প্রকাশিত কিছু সংবাদের লিংক আমি সংগ্রহ করেছি।’‘আমি অদিতিকে সম্মান করি এবং আজীবন করবো। সুতরাং কোনোভাবেই অদিতিকে অসম্মান করে তার পা, অদিতি হাসান তার ফেসবুকে স্ট্যাটাস দেন, ‘আমাকে ভাবি বলা সবাই বন্ধ করুন।’এবং রিলেশনশিপ স্ট্যাটাসে ‘ডিভোশে অন্য কারও নাম আমি সহ্য করবো না। অদিতি  আইনগত ভাবে আমার স্ত্রী না থাকলেও সে আমার সন্তানের মা।

এদিকে রোববার ১৭ মে সন্ধ্যায়র্সড’ যোগ করেন । এমন ঘটনার দুই ঘণ্টার মাথায় পুরো বিষয়টি নিয়ে মুখ খুললেন অদিতি। অদিতি সামাজিক মাধ্যমে লিখেন, ‘অপূর্ব একজন আদর্শ বাবা, প্রেমময় ভাই, দায়িত্বশীল পুত্র এবং একজন ভালো মানুষ।’ তবে স্বামী হিসেবে কেমন ছিলেন সেটি আর জানাননি তিনি। ‘তিনি মিলিয়ন ফ্যানদের কাছে একজন সুপার ট্যালেন্টেড ব্যক্তি, এটা তিনি নিজেই অর্জন করেছেন। আমার মনে হয় তিনি সেখানেই সবচেয়ে যোগ্য। ফলে তার ব্যক্তিগত জীবন নিয়ে নয়, দয়া করে তার অসাধারণ কাজগুলো নিয়ে তাকে বিচার করুন।

আরো লিখেন, ‘তিনি আমাকে জীবনের সেরা উপহার দিয়েছেন, তা হলো আমার ছেলে আয়াশ। দুর্ভাগ্যক্রমে অসংখ্য কারণে একসঙ্গে থাকছি না আমরা, তবে আমি সবসময় তার সুখী ও সমৃদ্ধ জীবন কামনা করছি। দয়া করে বিয়ে বিচ্ছেদের সিদ্ধান্তের ওপর আমাদের কাউকে বিচার করবেন না। আপনারা সবাই আমাদের সুখে-দুঃখে সবসময় ভালোবেসেছেন, সমর্থন দিয়েছেন। আমরা আশা করি তা অব্যাহত থাকবে।’

এর আগে ২০১১ সালের ১৪ জুলাই নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন অপূর্ব। দীর্ঘ ৯ বছরের দাম্পত্য জীবনের পর আলাদা থাকার সিদ্ধান্ত নিলেন দু’জনে।

এই বিভাগের আরো খবর

স্টিলার ব্যান্ডের গায়ক লিটনের মৃত্যু

বিনোদন ডেস্ক: নব্বই দশকের জনপ্রিয়...

বিস্তারিত
৩ কোটি টাকা অনুদান পাচ্ছে চলচ্চিত্র কর্মীরা 

বিনোদন ডেস্ক: মহামারি করোনাভাইরাসে...

বিস্তারিত
অমিতাভ-জয়ার ৪৭তম বিয়ে বার্ষিকী আজ

বিনোদন ডেস্ক : বলিউডডের আদর্শ...

বিস্তারিত
শুরু হচ্ছে অ্যাভাটার ২ সিনেমার শুটিং

বিনোদন ডেস্ক: বিশ্বের সবচেয়ে সাড়া...

বিস্তারিত
রঙিন হচ্ছে সত্যজিতের ‘পথের পাঁচালী’

বিনোদন ডেস্ক: ১৯৫৫ সালে নির্মিত হয়...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *