দুর্যোগে নিজেদের নিরাপদ রাখাই বিএনপির রাজনীতি

প্রকাশিত: ০৮:১১, ২৭ মে ২০২০

আপডেট: ০৮:১৩, ২৭ মে ২০২০

নিজস্ব প্রতিবেদক: যে কোন দুর্যোগে জনগণকে পরিহার করে নিজেদের নিরাপদ রাখাই বিএনপির রাজনীতি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিএনপির রাজনীতি এখন আইসোলেশনে আছে বলেও মন্তব্য করেন তিনি।আজ (বুধবার) বিকেলে নিজ বাসভবনে এক ভিডিও বার্তায় সাংবাদিকদের এসব কথা বলেন ওবায়দুল কাদের

মির্জা ফখরুলের দেওয়া বক্তব্যের প্রসঙ্গ ধরে ওবায়দুল কাদের বলেন, যেকোনো দুর্যোগে নিরাপদ দূরত্বে অবস্থান করাই বিএনপির রাজনীতি। দায়িত্বশীল রাজনৈতিক দল হিসেবে দেশের জনগণ তাদেরকে কর্মহীন ক্ষতিগ্রস্ত মানুষের ধারে কাছেও দেখেনি। তারা রাজনৈতিক আইসোলেশনে ছিল এবং আছে।

লকডাউনের নামে জনগণের জীবনকে স্তব্ধ করার পাশাপাশি অর্থনৈতিক স্থবিরতা সৃষ্টি করতে চায় বিএনপি। জীবন জীবিকার ভারসাম্য রক্ষা করতে সরকার বিশেষজ্ঞদের সাথে আলোচনা করেই ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত নিচ্ছে বলেও জানান সেতুমন্ত্রী।

দেশবাসীকে ধৈর্য্য ধারণের আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, কঠোরভাবে সামাজিক দূরত্ব মেনে চলতে হবে এবং মনে সাহস রাখতে হবে। দুর্যোগের অমানিশায় পাশে আছেন একজন শেখ হাসিনা, যিনি আলো হাতে আঁধারের কাণ্ডারি। তাই অন্ধকার সুড়ঙ্গ দেখে ভয় পাবার কোনো কারণ নেই। সুড়ঙ্গ শেষেই রয়েছে আশার আলো।

এই বিভাগের আরো খবর

স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ দাবি বিএনপির

নিজস্ব প্রতিবেদক: স্বাস্থ্যখাতের...

বিস্তারিত
১৪ দলের নতুন মুখপাত্র আমু

নিজস্ব সংবাদদতা: আওয়ামী লীগের...

বিস্তারিত
উপ-নির্বাচন পেছানোর দাবি নাকচ ইসি’র

নিজস্ব প্রতিবেদক: বগুড়া-১ ও যশোর-৬...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *