সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের অবস্থা সঙ্কটাপন্ন

প্রকাশিত: ০১:১১, ০৬ জুন ২০২০

আপডেট: ০৬:০৯, ০৬ জুন ২০২০

নিজস্ব প্রতিবেদক: সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিমের অবস্থা অত্যন্ত সঙ্কটাপন্ন বলে জানিয়েছেন তার ছেলে তানভির শাকিল জয়। শনিবার (৬ জুন) সাংবাদিকদের এ কথা জানান তিনি। নাসিমের রোগমুক্তির জন্য সবার কাছে দোয়া চেয়েছেন জয়।

রাজধানীর একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে ভেন্টিলেশনে আছেন নাসিম। ৭২ ঘণ্টা পার হলে চিকিৎসকরা পরবর্তী সিদ্ধান্ত নিবেন বলেও জানান জয়।

এর আগে শুক্রবার (৫ জুন) ভোরে স্ট্রোক করায় তার অবস্থার অবনতি ঘটে। তাৎক্ষণিকভাবে সাবেক এ স্বাস্থ্যমন্ত্রীর অস্ত্রোপচার করা হয় এবং তা সফল হয় বলেও জানান চিকিৎসকরা।  মোহাম্মদ নাসিমের অস্ত্রোপচারের পর ৪৮ ঘণ্টা তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখতে হবে বলে জানান চিকিৎসকরা।

এর আগে ১ জুন রক্তচাপজনিত সমস্যা নিয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন মোহাম্মদ নাসিম। ওই দিনই তার করোনা ভাইরাস শনাক্ত হয়। এরপর থেকে ওই হাসপাতালে তিনি চিকিৎসাধীন।

মোহাম্মদ নাসিম আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য। আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলের মুখপাত্রও তিনি। ২০১৪ সালের সংসদ নির্বাচনের পর আওয়ামী লীগ সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয়ের দায়িত্ব পান মোহাম্মদ নাসিম। এর আগে তিনি ডাক ও টেলিযোগাযোগ ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করেছেন।

এই বিভাগের আরো খবর

লাজফার্মায় অনুমোদনহীন ওষুধ

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর কাকরাইলে...

বিস্তারিত
গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৯, শনাক্ত ৩০৯৯

নিজস্ব প্রতিবেদক: করোনাভাইরাসে...

বিস্তারিত
বাড়ছে না ঈদুল আজহার ছুটি

নিজস্ব প্রতিবেদক: আসন্ন ঈদুল আযহায়...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *