মহাখালীর পুকুরপাড়-মন্দিরপাড়া সড়ক কবে ঠিক হবে?

প্রকাশিত: ১০:৩১, ০৫ জুলাই ২০২০

আপডেট: ০৫:৩৪, ০৫ জুলাই ২০২০

ইউসুফ রানা: প্রায় দেড় বছর আগে টেন্ডার হলেও এখনও শেষ হয়নি মহাখালির পুকুরপাড়-মন্দিরপাড়া এলাকার সড়ক মেরামতের কাজ। ড্রেন করার নামে রাস্তার মাঝখানে গভীর করে কেটে রেখেছে ঠিকাদারী প্রতিষ্ঠান। এতে দুর্ভোগে পড়েছে এলাকাবাসী। স্থানীয় জনপ্রতিনিধি জানান, বার বার তাগিদ দিলেও কাজ শেষ করছে না ঠিকাদার।

এলাকাবাসী জানান, মেরামত করার জন্য ‘মেসার্স অঙ্কুর ট্রেডার্স’ নামে ঠিকাদারী প্রতিষ্ঠান প্রায় ৭ মাস আগে রাস্তা কাটে। কিন্তু কাজ শেষ না করে ফেলে রেখেছে।

একই ঠিকারদার প্রতিষ্ঠান ২০১৪ সালে সাততলা বস্তি এলাকার রাস্তার কাজ করার ৬ মাসের মধ্যেই তা চলাচলের অনুপযোগী হয়ে পড়ে বলে জানান বাসিন্দারা।

২৫ বছর সংস্কার হয়নি মহাখালী ...

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর জানান, পুকুরপাড়-মন্দিরপাড়া রাস্তাটি পিডব্লিওডির মাধ্যমে দেড় বছর আগে টেন্ডার করেছে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর। কিন্তু ঠিকাদারসহ সংশ্লিষ্টদের বারা বার তাগিদ দিলেও  সংস্কার কাজ শেষ হচ্ছেনা । নিম্নমানের কাজের অভিযোগে এই ঠিকাদার প্রতিষ্ঠানকে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন কালো তালিকাভূক্ত করেছিলো বলেও জানান তিনি।

ঢাকা ইলেক্ট্রিক সাপ্লাই কোম্পানী ডেসকো কাজ শেষ না করায় রাস্তা সংস্কার কাজ শেষ করতে পারছেন না বলে জানান ঠিকাদার প্রতিষ্ঠান এর কর্ণধার।

দ্রুত কাজ শেষ করার জন্য ডেসকোকে তাগিদ দেয়া হয়েছে বলে জানিয়েছেন, পিডব্লিওডির ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান। তবে ডেসকো’র কেউ এ বিষয়ে কথা বলতে রাজা হননি।

আমলাতান্ত্রিক জটিলতা কাটিয়ে দ্রুত রাস্তাটি চলাচলের উপযোগী করার দাবি এলাকাবাসীর।

এই বিভাগের আরো খবর

পুরনো রূপে ঢাকা, তীব্র যানজট

ফাহিম মোনায়েম: পুরনো রূপে ফিরেছে...

বিস্তারিত
রাজধানীতে আবাসন ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বসুন্ধরা...

বিস্তারিত
আবারও বাড়লো সোনার দাম

নিজস্ব প্রতিবেদক: আবারও সোনার দাম...

বিস্তারিত
আজও ঢাকায় ফিরছেন অনেকে

নিজস্ব প্রতিবেদক: ঈদ উদযাপন শেষে...

বিস্তারিত
বিএনপি নেতা আব্দুল মান্নান আর নেই 

নিজস্ব প্রতিবেদক: বিএনপির ভাইস...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *