অপহরণের ২ দিন পর শিশু উদ্ধার

প্রকাশিত: ০৮:৪৪, ১০ জুলাই ২০২০

আপডেট: ০৮:৪৪, ১০ জুলাই ২০২০

মাদারীপুর সংবাদদাতা: গাজীপুর থেকে অপহরণের দিন পর এক শিশুকে উদ্ধার করা হয়েছে মাদারীপুরের শিবচরের কাঁঠালবাড়ি ফেরিঘাট থেকে। বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশ শিশুটিকে উদ্ধার করে আজ (শুক্রবার) দুপুরে তার পরিবারের কাছে হস্তান্তর করে।

পুলিশ পারিবারিক সুত্রে জানা যায়, গাজীপুরের গাছার মধ্যপাড়া গ্রামে গ্রীস প্রবাসী আঃ কাদেরের স্ত্রী সাজেদা আক্তার তার সাড়ে বছরের শিশু ছেলে আবদুল্লাহকে নিয়ে নিজ বাড়িতে থাকেন। গত মঙ্গলবার তার বাড়িতে এক নারী বাসা ভাড়া নেয়। বুধবার বেলা ১১ টার দিক ওই নারী শিশু আব্দুল্লাহকে নিয়ে বাজারে যায়। অনেক্ষণ পার হয়ে গেলেও ওই নারী ফিরে না আসলে মা সাজেদা তাকে ফোন দেয়। এসময় ওই নারী সাজেদার কাছে সন্তানকে পেতে হলে লাখ টাকা মুক্তিপন দাবী করে।

এরপর মঙ্গলবার রাতেই সাজেদা গাজীপুরের গাছা থানায় অভিযোগ করে। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ্যাব মাঠে নামে। কিন্তু বারবার স্থান পরিবর্তন করে অপহরণকারীরা। এদিকে বৃহস্পতিবার সন্ধ্যায় অজ্ঞাত শিশুটি কাঁঠালবাড়ি ফেরি ঘাটে কাঁদতে থাকায় পুলিশ তাকে উদ্ধার করে। পরে মিশুটির গেঞ্জিতে লেখা থাকা ওর মায়ের মোবাইল নাম্বারে কল দিয়ে শিবচর থানার ওসি আবুল কালাম আজাদ নিশ্চিত হয় শিশুটি অপহরণের শিকার হয়েছে। শুক্রবার শিশুটির পরিবারের সদস্যরা গাছা থানার টিম নিয়ে শিশুটিকে নিতে শিবচর থানায় যায়।

 

 

এই বিভাগের আরো খবর

ক্রসফায়ারের হুমকি: ৩৪ জনের বিরুদ্ধে মামলা

ডেস্ক প্রতিবেদন: ব্রাহ্মণবাড়িয়া ও...

বিস্তারিত
সিনহা হত্যা তদন্তে গণশুনানি

কক্সবাজার সংবাদদাতা: কক্সবাজারের...

বিস্তারিত
কুড়িগ্রামে সড়কে প্রাণ গেল ৪ জনের

কুড়িগ্রাম সংবাদদাতা: কুড়িগ্রামে বাস...

বিস্তারিত
কুড়িগ্রামে ভিজিএফ’র চাল বিতরণে অনিয়ম

মাহফুজার রহমান খন্দকার: কুড়িগ্রামে...

বিস্তারিত
স্রোত ও নাব্যতা সংকটে পদ্মায় ফেরি চলাচল ব্যাহত

নিজস্ব প্রতিবেদক: পদ্মায় তীব্র স্রোত...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *