কুমিল্লায় বালু ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

প্রকাশিত: ১২:৪৯, ১১ জুলাই ২০২০

আপডেট: ১২:৪৯, ১১ জুলাই ২০২০

কুমিল্লা সংবাদদাতা: কুমিল্লায় প্রকাশ্যে এক বালু ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। আক্তার হোসেন নামে ওই ব্যাক্তিকে বাঁচাতে গিয়ে আহত হয়েছেন আরো ছয়জন। পরে এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে তিন জনকে আটক করে পুলিশ।

শুক্রবার (১০ জুলাই) জেলার সদর দক্ষিণ উপজেলার চাঙ্গিনী মোড় এলাকায় এ ঘটনা ঘটে। জানা গেছে পূর্ববিরোধ ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কুমিল্লা সিটি করপোরেশনের ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর আলমগীর হোসেন ও তার ভাইরা মিলে হামলা চালালে মারা যায় আক্তার হোসেন। আক্তার হোসেন চাঙ্গিনী এলাকার মৃত আলী হোসেনের ছেলে।

পুলিশ জানিয়েছে, প্রতিবেশী কাউন্সিলর আলমগীর হোসেনের সাথে মৃত আক্তার হোসেনের আগে থেকেই পারিবারিক বিরোধ ছিল। সাম্প্রতি এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে আক্তারের ছোট ভাই আলালের সাথে আলমগীরের বিরোধ নতুন মাত্রা পায়। এর মধ্যে শুক্রবার বিকালে এলাকায় ঘুড়ি উৎসবের আয়োজন করে আলাল। তবে এই অনুষ্ঠানে কাউন্সিলর আলমগীরকে নিমন্ত্রণ না করায় সে ক্ষিপ্ত হয়। এ নিয়ে সকাল থেকেই তাদের সাথে বাকবিতন্ডা হয়। দুপুরে জুম্মার নামাজের পর আক্তারের উপর হামলা চালায় আলমগীর ও তার তিন ভাই। তাকে বাঁচাতে গিয়ে আহত হয় আরো ছয়জন। পরে স্থানীয়রা আক্তারকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎক তাকে মৃত ঘোষণা করেন।

সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জানিয়েছেন, হতাহতের ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়লে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে কাউন্সিলর আলমগীরের তিন ভাইকে আটক করা হয়েছে।
 

এই বিভাগের আরো খবর

সিনহা হত্যা: ৭ আসামির রিমান্ড শুরু

কক্সবাজার সংবাদদাতা: সেনাবাহিনীর...

বিস্তারিত
করোনায় মারা গেলেন বড়াইগ্রাম থানার ওসি

নাটোর সংবাদদাতা: করোনায় আক্রান্ত হয়ে...

বিস্তারিত
যশোরে তিন কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ

যশোর সংবাদদাতা : যশোর শিশু উন্নয়ন...

বিস্তারিত
চট্টগ্রাম বন্দরে বাড়ছে অগ্নি ঝুঁকি

চট্টগ্রাম সংবাদদাতা: রাসায়নিক ও...

বিস্তারিত
যশোরে শিশু উন্নয়ন কেন্দ্রে সংঘর্ষে ৩জন নিহত

যশোর সংবাদদাতা: যশোরের শিশু উন্নয়ন...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *