ঐশ্বরিয়া-আরাধ্যাও করোনা পজিটিভ

প্রকাশিত: ০৪:১০, ১২ জুলাই ২০২০

আপডেট: ০৪:৫৩, ১২ জুলাই ২০২০

বিনোদন ডেস্ক: বচ্চন পরিবারে আরো দু’জন করোনা পজিটিভ। করোনার থাবা অমিতাভ বচ্চন এবং অভিষেক বচ্চনের পর এসে পড়ল ঐশ্বরিয়া রাই বচ্চন এবং ছোট্ট আরাধ্যা বচ্চনের উপর।

গত শনিবার জয়া বচ্চন এবং ঐশ্বরিয়ার অ্যান্টিজেন টেস্টের রিপোর্ট নেগেটিভ আসায় কিছুটা স্বস্তির নিঃশ্বাস ফেলেছিলেন ভক্তরা। কিন্তু আজ সোয়াব টেস্টের রিপোর্ট পজিটিভ আসে ঐশ্বরিয়া এবং অমিতাভের আট বছরের নাতনি আরাধ্যার। যদিও জয়া বচ্চন এবং অমিতাভ কন্যা শ্বেতা নন্দার কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে। বচ্চন পরিবারের এই খবরে উদ্বিগ্ন ভক্তরা।

গত শনিবার করোনা আক্রান্ত হয়ে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন মেগাস্টার অমিতাভ বচ্চন। টুইট করে কোভিড পজিটিভ হওয়ার কথা নিজেই জানিয়েছিলেন তিনি। কেবল অমিতাভ বচ্চনই নন, কোভিড পজিটিভ জুনিয়র বচ্চনও ভর্তি হয়েছেন হাসপাতালে।

হাসপাতাল সূত্রের খবর অনুযায়ীখুব কম উপসর্গ নিয়েই হাসপাতালে ভর্তি হয়েছেন অমিতাভ অভিষেক দুজনের শারীরিক অবস্থা স্থিতিশীল দুজনেরই অন্যান্য টেস্ট করা হচ্ছে চিকিৎসকদের কড়া নজরে রয়েছেন বিগবি জুনিয়ার বি অমিতাভকে রাখা হয়েছে হাসপাতালের আইসোলেশন ইউনিটে

টুইটারে অমিতাভ বচ্চন লিখেছিলেন,আমি কোভিড পজিটিভ।হাসপাতালে ভর্তি হতে চলেছি, কর্তৃপক্ষকে ইতিমধ্যেই জানিয়েছে হাসপাতাল,পরিবার স্টাফেদেরও পরীক্ষা চলছে, বিগত ১০ দিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন প্রত্যেককে পরীক্ষা করানোর অনুরোধ করছি।

অভিষেক টুইট করেছিলেনআমি এবং বাবা দুজনেই করোনা পজিটিভ। সামান্য লক্ষণ দেখা গিয়েছে আমাদের। সত্বর হাসপাতালে ভর্তি হয়েছি। পরিবারের সদস্য স্টাফেদের পরীক্ষা চলছে,আতঙ্কিত হবে না। বিএমসি তাদের সঙ্গে যোগাযোগ করেছে বলেও টুইটে জানিয়েছেন অভিষেক।

 

 

 

 

 

 

এই বিভাগের আরো খবর

ভারতে একদিনে করোনায় আক্রান্ত ৫৩ হাজার 

আন্তর্জাতিক ডেস্ক: গেলো একদিনে...

বিস্তারিত
ভারতে একদিনে ৬৫ হাজার শনাক্ত

অনলাইন ডেস্ক:  সময়ের সাথে পাল্লা...

বিস্তারিত
রাশিয়ায় বুধবার করোনার প্রথম টিকার নিবন্ধন

আন্তর্জাতিক ডেস্ক: সব ঠিকঠাক চললে...

বিস্তারিত
করোনায় বিশ্বে মৃত্যু ৭ লাখ ২৪ হাজার

আন্তর্জাতিক ডেস্ক: করোনাভাইরাসে...

বিস্তারিত
ভারতে ২১ দিনে করোনা শনাক্ত ১০ লক্ষাধিক

আন্তর্জাতিক ডেস্ক: করোনাভাইরাস...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *