রিজেন্টকাণ্ডে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে শোকজ

প্রকাশিত: ০৯:০৭, ১২ জুলাই ২০২০

আপডেট: ১০:৪৩, ১২ জুলাই ২০২০

নিজস্ব প্রতিবেদক: মন্ত্রণালয়ের ‘ঊর্ধ্বতন কর্তৃপক্ষের’ নির্দেশে স্বাস্থ্য অধিদপ্তর রিজেন্ট হাসপাতালের সঙ্গে চুক্তি করেছিল, স্বাস্ব্য অধিদপ্তরের এমন বক্তব্যের ব্যাখ্যা চেয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়।

রোববার স্বাস্থ্য সেবা বিভাগের উপসচিব শারমিন আক্তার স্বাক্ষরিত এক চিঠিতে বলা হয়েছে, ‘ঊর্ধ্বতন কর্তৃপক্ষ’ বলতে স্বাস্থ্য অধিদপ্তর কাকে বুঝিয়েছে, সে বিষয়ে তিন কার্যদিবসের মধ্যে মহাপরিচালক আবুল কালাম আজাদকে ‘সুস্পষ্ট ব্যাখ্যা’ দিতে হবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রিজেন্ট হাসপাতালের সঙ্গে চুক্তির আগে কি কি বিষয় বিবেচনা করা হয়েছিলো, চুক্তি করার পর সেইসব শর্তগুলো পূরণে কি পদক্ষেপ নেয়া হয়েছে এবং মন্ত্রণালয়ের উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশ বলতে কি বোঝানো হয়েছে তার সুস্পষ্ট ব্যাখ্যা দিতে হবে।

শনিবার স্বাস্থ্য অধিদফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, মার্চ মাসে যখন কোনো হাসপাতালে করোনা আক্রান্ত রোগী ভর্তি করছিলো না, তখন রিজেন্ট হাসপাতাল কোভিড ডেডিকেটেড হিসেবে চুক্তি করার আগ্রহ প্রকাশ করে। স্বাস্থ্য মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে স্বাস্থ্য অধিদফতর সে সময় রিজেন্ট হাসপাতালের সঙ্গে চুক্তি করে।

এই বিভাগের আরো খবর

মিরসরাইয়ে চিকিৎসক সংকটে দুর্ভোগে রোগীরা

ডেস্ক প্রতিবেদন: চিকিৎসক ও জনবল সংকটে...

বিস্তারিত
করোনায় আরো ৫১ জনের মৃত‌্যু, শনাক্ত ৩০৩৪

নিজস্ব প্রতিবেদক: গত ২৪ ঘণ্টায় দেশে...

বিস্তারিত
করোনায় শিশুদের টিকাদান কমেছে

ইমদাদুল্লাহ বাবু: করোনার কারণে...

বিস্তারিত
কলার মোচার গুণাগুণ 

স্বাস্থ্য ডেস্ক:  ফল হিসেবে কলা যেমন...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *