গাজীপুরে জাল টাকাসহ ইয়াবা উদ্ধার  

প্রকাশিত: ০৩:২৪, ১৩ জুলাই ২০২০

আপডেট: ০৩:২৪, ১৩ জুলাই ২০২০

গাজীপুর সংবাদদাতা: গাজীপুরে এক বাড়ির ভাড়াটিয়ার কক্ষ থেকে দুইটি বস্তায় ভর্তি একহাজার টাকা মূল্যমানের জাল নোট ও ৭শ’ পিছ ইয়াবা টেবলেট উদ্ধার করেছে পুলিশ। তবে এ ঘটনায় কাউকে আটক বা গ্রেফতার করতে পারেনি পুলিশ। 

জিএমপি’র সদর জোনের সহকারী কমিশনার আহসান হাবিব জানান, রবিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক সংলগ্ন বাসন থানাধীন তেলিপাড়া এলাকার একটি ভবনের দ্বিতীয় তলার এক ভাড়াটিয়ার ফ্ল্যাটে অভিযান চালায়। চারতলা ভবনের ওই বাড়িটির মালিক আতিকুর রহমান। 

অভিযানকালে পুলিশ ওই ফ্ল্যাটের একটি কক্ষ থেকে সাড়ে ৭ লাখ টাকা সমমূল্যের দু’টি বস্তায় ভর্তি এক হাজার টাকা মূল্যমানের জাল নোট এবং ৭শ’ পিস ইয়াবা টেবলেট উদ্ধার করে। টাকার জাল নোটগুলো বস্তার ভিতর জুতার বাক্সে এবং ইয়াবা টেবলেটগুলো সিলভারের পাতিলে পলিপ্যাকে লুকানো ছিল। এঘটনায় জড়িত কাউকে তাৎক্ষণিকভাবে আটক করতে পারেনি পুলিশ। তবে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশ বিভিন্নস্থানে অভিযান চালিয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

এ ব্যাপারে বাড়ির মালিক আতিকুর রহমান জানান, গত ১ জুলাই রাসেল নামের জনৈক ব্যক্তি বাড়ির দ্বিতীয় তলার ওই ফ্ল্যাটটি ৭ হাজার টাকায় ভাড়া নেন। এর একদিন পর ৩ জুলাই স্ত্রী তিশাকে নিয়ে রাসেল এ ভাড়া বাসায় উঠেন। পুলিশের অভিযানকালে ভাড়াটিয়া ওই দম্পতি বাসায় ছিলেন না। 


 

এই বিভাগের আরো খবর

সিনহা হত্যা: ৭ আসামির রিমান্ড শুরু

কক্সবাজার সংবাদদাতা: সেনাবাহিনীর...

বিস্তারিত
করোনায় মারা গেলেন বড়াইগ্রাম থানার ওসি

নাটোর সংবাদদাতা: করোনায় আক্রান্ত হয়ে...

বিস্তারিত
যশোরে তিন কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ

যশোর সংবাদদাতা : যশোর শিশু উন্নয়ন...

বিস্তারিত
চট্টগ্রাম বন্দরে বাড়ছে অগ্নি ঝুঁকি

চট্টগ্রাম সংবাদদাতা: রাসায়নিক ও...

বিস্তারিত
যশোরে শিশু উন্নয়ন কেন্দ্রে সংঘর্ষে ৩জন নিহত

যশোর সংবাদদাতা: যশোরের শিশু উন্নয়ন...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *