করোনামুক্ত হয়ে বাড়ি ফিরলেন ঐশ্বরিয়া

প্রকাশিত: ০৯:৫৭, ২৭ জুলাই ২০২০

আপডেট: ১০:৩১, ২৭ জুলাই ২০২০

আন্তর্জাতিক ডেস্ক: করোনা ভাইরাসের সাথে লড়াই করে সুস্থ হয়ে অবশেষে বাড়ি ফিরলেন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। তার সাথে সুস্থ হয়ে উঠেছেন  কন্যা  আরাধ্যাও। তবে, এখনো হাসপাতালে ভর্তি অমিতাভ বচ্চন ও অভিষেক। 

সোমবার মুম্বাইয়ের নানাবতী হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়ে মা ও মেয়ে জুহু বীচের বাড়ি ‘জলসা’য় ফিরেছেন। তবে আগের থেকে শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলেও হাসপাতালেই রয়েছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন ও ছেলে অভিষেক বচ্চন।

অভিষেক বচ্চন টুইটারে তার স্ত্রী ও কন্যার সুস্থ হওয়ার কথা জানান। টুইটারে তিনি লেখেন, আপনাদের সকলের আর্শীবাদে কৃতজ্ঞ। চিরকাল আপনাদের কাছে ঋণী থাকব। সৌভাগ্যবশত ঐশ্বরিয়া এবং আরাধ্যার রিপোর্ট নেগেটিভ এসেছে।  তাদের হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। বাবা এবং আমি এখনও হাসপাতালে চিকিৎসাকর্মীদের তত্ত্বাবধানে রয়েছি।

গত ১১ জুলাই বচ্চন পরিবারে করোনার উপসর্গ দেখা দেওয়ায় পরীক্ষা করিয়েছিলেন তাঁরা। চার রিপোর্ট পজিটিভ আসায় ওই দিনই মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হন তাঁরা। পরে নিজেই সোশ্যাল মিডিয়ায় সে কথা ঘোষণা করেন দু’জনে। এর পর ঐশ্বরিয়া, আরাধ্যা, জয়া বচ্চন, শ্বেতা বচ্চন ও তাঁর দুই ছেলেমেয়েরও করোনা পরীক্ষা হয়। তাতে বাকিদের রিপোর্ট নেগেটিভ এলেও, ১২ জুলাই ঐশ্বরিয়া এবং তাঁর ৮ বছরের মেয়ে আরাধ্যার রিপোর্ট পজিটিভ আসে। ঐশ্বরিয়া এবং আরাধ্যার মধ্যে করোনার কোনও উপসর্গ ছিল না। তাই শুরুতে বাড়িতে কোয়ারেন্টাইনে  ছিলেন তাঁরা। প্রায় এক সপ্তাহ সেই অবস্থায় থাকার পর শ্বাসকষ্টে শুরু হয় মা ও মেয়ের। তার পরেই হাসপাতালে ভর্তি করা হয় ঐশ্বরিয়া  ও আরাধ্যাকে।

এই বিভাগের আরো খবর

শেষ হলো ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর জাতীয়...

বিস্তারিত
‘উদয়াচল পার্ক’ সবার জন্য উন্মুক্ত

নিজস্ব প্রতিবেদক: খেলাধূলা ও...

বিস্তারিত
ভয়কে জয় করা এক মেয়ের গল্প ‘ন ডরাই’

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশে...

বিস্তারিত
সুশান্তের ৩৫তম জন্মদিন আজ

বিনোদন ডেস্ক:  বলিউডের প্রয়াত...

বিস্তারিত
‘নারী জীবন’: নিরন্তর লড়াইয়ের গল্প

নিজস্ব প্রতিবেদক : জীবনের বিভিন্ন...

বিস্তারিত
সড়ক দুর্ঘটনায় চিত্রগ্রাহক রাহাতের মৃত্যু

বিনোদন ডেস্ক: আজ বুধবার ভোর ৬টার দিকে...

বিস্তারিত
অভিনেতা মজিবুর রহমান দিলু'র ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক: বিশিষ্ট অভিনেতা,...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *