আলাদা সড়ক দুর্ঘটনায় ৭ জনের মৃত্যু

প্রকাশিত: ০৩:৩৩, ০৪ আগস্ট ২০২০

আপডেট: ০৩:৫২, ০৪ আগস্ট ২০২০

নিজস্ব সংবাদদাতা: রাজবাড়ী কালুখালী উপজেলার রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের সোনাপুর মোড় এলাকায় মিনি ট্রাক ও মোটর সাইকেলের মুখোমুখি সংর্ঘষে মোটর সাইকেলের দুই আরোহী নিহত হয়েছে। আজ (মঙ্গলবার) সকাল ৭ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পাংশা হাইওয়ে থানা পুলিশ ও পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানা গেছে, রাজবাড়ী থেকে কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের সোনাপুর মোড়ে এলাকায় কুষ্টিয়াগামী একটি মিনি ট্রাক ও রাজবাড়ী মুখি একটি মোটর সাইকেলের মুখোমুখি সংর্ঘষ হয়। এ সময় ঘটনাস্থলে মোটর সাইকেলের এক আরোহী মারা যায় এবং আহত অবস্থায় আরেকজনকে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। ঘাতক ট্রাকটি আটক করেছে পুলিশ। তবে চালক বা কাউকে আটক করা যায়নি।

এছাড়া, গাজীপুরের কাপাসিয়ার উত্তরখামের এলাকায় মোটর সাইকেল দুর্ঘটনায় মো: ইয়াছিন উরফে মিয়াজ উদ্দিন নামে একব্যক্তি মারা গেছেন। তিনি কাপাসিয়া উপজেলার চর বাঘুয়া গ্রামের মৃত ছমির উদ্দিনের ছেলে। আজ (মঙ্গলবার) সকালে এ দুর্ঘটনা ঘটে।

কাপাসিয়া থানার ওসি মো: রফিকুল ইসলাম জানান, ইয়াছিন মঙ্গলবার সকালে বাড়ি থেকে মোটর সাইকেলযোগে গাজীপুরের রাজেন্দ্রপুর এলাকায় কর্মস্থলে যাচ্ছিলেন। সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা-কিশোরগঞ্জ সড়কের কাপাসিয়ার উত্তর খামের এলাকায় অজ্ঞাত গাড়ির ধাক্কায় মোটর সাইকেল আরোহী ইয়াছিন রাস্তার পাশে ছিটকে পড়েন। মাথায় আঘাতপ্রাপ্ত ওই মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। নিহত ইয়াছিন বিমান বাহিনীর রাজেন্দ্রপুর অফিসে জেনারেটর অপারেটর হিসেবে কর্মরত ছিলেন।

এদিকে,  কুমিল্লার দাউদকান্দিতে লাল-সবুজ পরিহনের একটি বাস যাত্রীসহ মহাসড়কে উল্টে এক পথচারী নিহত হয়েছে। এসময় আহত হয় আরও বেশ কয়েকজন বাস যাত্রী। মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় দাউদকান্দি উপজেলার আমিরাবাদ এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এই দর্ঘটনা ঘটে। 

দাউদকান্দি হাইওয়ে থানার ওসি সরকার আবদুল্লাহ আল-মামুন জানান, নোয়াখালী-ঢাকা রোড়ে চলাচলকৃত লাক-সবুজ পরিবহনের একটি বাস ঢাকায় যাচ্ছিলেন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আমিরাবাদ এলাকায় পৌঁছলে বাসটি সড়কের আইল্যান্ডের সাথে ধাক্কা লেগে উল্টে যায়। এসময় ঘটনাস্থলে থাকা এক পথচারী নিহত হয়। আহত হয় আরও এক পথচরী। বাসের ভিতরে থাকা কিছু যাত্রী সামান্য ক্ষয়ক্ষতির শিকার হলেও হতাহতের ঘটনা ঘটেনি।

নওগাঁয় মহাদেবপুরে একটি ট্রাককে সাইট দিতে গিয়ে দুটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই মোটর সাইকেলের আরোহীর নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে নওগাঁ-রাজশাহী মহাসড়কের উপজেলার খোর্দ্দনারায়নপুর ব্রীজ নামক স্থানে এ দূর্ঘটনাটি ঘটে। 

মাগুরা সদর উপজেলার  বাটাজোড় নামকস্থানে  সড়ক দূর্ঘটনায় এক যুবক নিহত হয়েছে । তার বয়স অনুমান ৩০ বছর। তবে নিহত যুবকের পরিচয় জানাযায়নি ।  
 

 

এই বিভাগের আরো খবর

বগুড়ায় বন্ধুকে খুন করে ইজিবাইক ছিনতাই

বগুড়া সংবাদদাতা: বগুড়ার শেরপুরে...

বিস্তারিত
সুনামগঞ্জে ৬৮ বস্তা চালসহ ৪ জন আটক

সুনামগঞ্জ সংবাদদাতা: সুনামগঞ্জের...

বিস্তারিত
উত্তরাঞ্চলে বন্যা পরিস্থিতির অবনতি

ডেস্ক প্রতিবেদন: ভারি বর্ষণ ও উজানের...

বিস্তারিত
খুন হওয়ার ৬ বছর পর ‘জীবিত’ হাজির আদালতে

নারায়ণগঞ্জ সংবাদদাতা: আবারও জিসা মনি...

বিস্তারিত
লৌহজংয়ে অটোরিক্সা চালককে হত্যা; আটক ৩

মুন্সীগঞ্জ সংবাদদাতা: মুন্সীগঞ্জের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *