ওসি প্রদীপসহ ৭ জনকে কারাগারে পাঠানোর নির্দেশ

প্রকাশিত: ১২:৩১, ০৬ আগস্ট ২০২০

আপডেট: ১১:৩৪, ০৬ আগস্ট ২০২০

নিজস্ব প্রতিবেদক:  সাবেক সেনা কর্মকর্তা মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলায় টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপ কুমার দাশসহ ৭ আসামিকে আত্মসমর্পণের পর কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।

বৃহস্পতিবার বিকাল ছয়টার পর কক্সবাজারের জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে আসামিদের আত্মসমর্পণের আনুষ্ঠানিকতা শেষে বিচারক মো. হেলাল উদ্দিন এই আদেশ দেন। পরে তাদেরকে পুলিশ প্রিজন ভ্যানে করে কারাগারে নিয়ে যায়।

এর আগে বিকাল ৫টার দিকে চট্টগ্রাম থেকে পুলিশ হেফাজতে ওসি প্রদীপকে কক্সবাজারে আনা হয়। এছাড়া প্রধান আসামি লিয়াকতসহ ছয় আসামিকে আদালতে হাজির করা হয়। দুই আসামি আত্মসমর্পণ করেননি বলে জানিয়েছেন বাদীপক্ষের আইনজীবী।

পুলিশ সদস্যের পক্ষে জামিনের আবেদন করা হলেও তা নামঞ্জুর করে তাদের কক্সবাজার কারাগারে পাঠাতে বলেন বিচারক।

প্রদীপকে নিয়ে পুলিশ চট্টগ্রামে থেকে বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে কক্সবাজারের বিচারিক হাকিম আদালত প্রাঙ্গণে পৌঁছায়। তার আগেই বিকাল পৌনে ৪ টার দিকে পরিদর্শক লিয়াকতসহ বাকি সাতজনকে আদালতে নিয়ে যাওয়া হয়।

এর আগে, অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তাকে গুলি করে হত্যা মামলার  ৯ জন আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত। কক্সবাজারের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত এই পরোয়ানা জারি করেন।

এ মামলায় সাবেক মেজর সিনহা মো. রাশেদ খানের সঙ্গী ও ৩১ জুলাই এর ঘটনায় টেকনাফ পুলিশের দায়ের করা মামলার আসামি সাহেদুল ইসলাম সিফাতসহ ১০ জনকে সাক্ষী করা হয়েছে। এর আগে একই ঘটনায় গ্রেফতারি পরোয়ানাভুক্ত নয় পুলিশ সদস্যসহ ১৭ জনকে প্রত্যাহার করেছে কর্তৃপক্ষ।

গত ৩১ আগস্ট রাত সাড়ে ১০টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের টেকনাফের বাহারছড়া শামলাপুর তল্লাশি চৌকিতে পুলিশের গুলিতে নিহত হন সিনহা রাশেদ খান।
 

এই বিভাগের আরো খবর

বগুড়ায় নবজাতক চুরির সময় এক নারী আটক

বগুড়া সংবাদদাতা: বগুড়া শহীদ জিয়াউর...

বিস্তারিত
দূষণ ঠেকাতে দেশের ৫২টি স্থানকে হটস্পট চিহ্নিত

নিজস্ব প্রতিবেদক: দেশে পর্যটনের সকল...

বিস্তারিত
জামালপুরে রিকশাচালক হত্যা; ২ জনকে ফাঁসি

জামালপুর সংবাদদাতা: জামালপুরে রিকশা...

বিস্তারিত
চট্টগ্রামে এক নারী প্রতারক আটক

চট্টগ্রাম সংবাদদাতা: চট্টগ্রাম...

বিস্তারিত
নারায়ণগঞ্জের চাষাড়ায় ১৪৪ ধারা জারি

নারায়ণগঞ্জ সংবাদদাতা: নারায়ণগঞ্জের...

বিস্তারিত
রাতভর বৃষ্টিতে রংপুরে জলাবদ্ধতা

রংপুর সংবাদদাতা: প্রবল বর্ষণের ফলে...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *