রাজনৈতিক পরিচয় অপরাধীর আত্মরক্ষার ঢাল হতে পারে না: কাদের

প্রকাশিত: ০১:৪৫, ০৯ আগস্ট ২০২০

আপডেট: ০১:৪৫, ০৯ আগস্ট ২০২০

নিজস্ব সংবাদদাতা: বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন রাজনৈতিক পরিচয় কোনো অপরাধীর আত্মরক্ষার ঢাল হতে পারে না। 

আজ (রোববার) দুপুরে ওবায়দুল কাদের তাঁর সরকারি বাসভবন থেকে গোপালগঞ্জ জোনের সড়ক বিভাগের কর্মকর্তাদের সাথে ভিডিও কনফারেন্স মতবিনিময়ে এ কথা বলেন। 

তিনি বলেন, রাজনৈতিক পরিচয় কোন অপরাধীর ঢাল হতে পারেনা শেখ হাসিনা সরকার ইতিমধ্যে তা প্রমাণ করেছেন। রাজনৈতিক পরিচয় দিয়ে অপরাধ করলে তাঁর কোন ছাড় নেই বলেও মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে কেউ কেউ নানাভাবে কথা বলেন। ক্যাসিনোবিরোধী অভিযান, স্বাস্থ্যখাতে জেকেজি, রিজেন্ট গ্রুপের বিরুদ্ধে চলমান অভিযান চালানোর আগে সরকারকে কেউ বলে দেয়নি। শেখ হাসিনা সরকার নিজেই এ সকল অনিয়ম উদঘাটন করেছেন, কোনো ধরনের ধামাচাপা দেয়ার চেষ্টা করেনি।

বিএনপির দিকে ইঙ্গিত করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, যার সরকারের সমালোচনা করছেন তাদের আমলে অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে তারা কী ব্যবস্থা নিয়েছিলেন? দুর্নীতিতে বিশ্বচ্যাম্পিয়ন আর দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দেয়াই তাদের সফলতা।

তিনি বলেন, শেখ হাসিনা সরকার প্রতিটি হত্যাকাণ্ডের বিচারে সোচ্চার থেকেছে। অপরাধীকে দলীয় পরিচয়ে বাঁচানোর চেষ্টা করেনি, অপরাধী যে দলেরই হোক বিচারের আওতায় আনা হয়েছে।
 

এই বিভাগের আরো খবর

আবারও ওয়াসার এমডি পদে তাকসিম এ খান

নিজস্ব প্রতিবেদক: ঢাকা ওয়াসার...

বিস্তারিত
২৪ ঘণ্টায় মৃত্যু আরও ২১, শনাক্ত ১৫০৮

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশে...

বিস্তারিত
আজ থেকে সৌদির সঙ্গে আবারো ফ্লাইট চালু

বিউটি সমাদ্দার: সৌদি আরবের সঙ্গে আজ...

বিস্তারিত
দেশে আজ পালিত হচ্ছে রাষ্ট্রীয় শোক

নিজস্ব প্রতিবেদক: মধ্যপ্রাচ্যের...

বিস্তারিত
দেশে প্রবীণের সংখ্যা প্রায় সোয়া ১ কোটি

ফারহানা জুঁথী: গড় আয়ু বেড়ে দেশের মোট...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *