লালমনিরহাটে ওসি’র ঘুষ গ্রহণের ঘটনা তদন্তে কমিটি 

প্রকাশিত: ০২:১৬, ১৩ আগস্ট ২০২০

আপডেট: ০২:১৬, ১৩ আগস্ট ২০২০

লালমনিরহাট সংবাদদাতা: করোনার এই সময়ে মানুষ যতটা সম্ভব হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত পরিষ্কার করছে নিজেদের জীবানুমুক্ত রাখতে। আর অনেককেই দেখা যাচ্ছে টাকা গোনার আগে ও পরে হাত স্যানিটাইজ করতে। তবে এবার এসব ঘটনাকে ছাপিয়ে গেলেন  লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম। তিনি ঘুষের টাকা নেয়ার আগে হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত জীবাণুমুক্ত করেন। আর এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ছড়িয়ে পড়েছে।

ভিডিও চিত্রে দেখা যায়, লালমনিরহাট সদর থানার একটি মামলার আসামি পক্ষের কয়েকজন মামলাটির বাদীকে হেনস্থা করার কৌশল জানতে ওসি মাহফুজ আলমের অফিসে আসেন। কৌশল হিসেবে ওসি’র পরামর্শ মোতাবেক তারা মামলাটির বাদীর বিরুদ্ধে লিখিত অভিযোগ ও টাকা নিয়ে এসেছেন।

অভিযোগটি নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করতে ওসিকে দিতে হবে ১০ হাজার টাকা। এছাড়া তদন্ত কর্মকর্তাকে আরো ৩ হাজার টাকা দিতে বলেন ওসি মাহফুজ আলম। তবে করোনাকালে ঘুষের টাকা নেওয়ার আগে হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত জীবাণুমুক্ত করতেও ভোলেননি ওসি মাহফুজ। কারণ ঘুষের টাকাতেও করোনা ভাইরাস থাকতে পারে।

হাত নিরাপদ রাখার চেষ্টা করলেও, চাকরি বোধহয় তার আর নিরাপদ নেই। এ ঘটনা তদন্তে অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলামের নেতৃত্বে ৩ সদস্যের একটি টীম গঠন করা হয়েছে। আগামী ৭দিনের মধ্যে তদন্ত রির্পোট জমা দিবে। তদন্ত রির্পোট হাতে পেলে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানান  লালমনিরহাটের পুলিশ সুপার (এসপি) আবিদা সুলতানা।

এই বিভাগের আরো খবর

ওসি প্রদীপের সব সম্পত্তি জব্দের নির্দেশ

চট্টগ্রাম সংবাদদাতা: অবৈধ সম্পদ...

বিস্তারিত
ইউএনও’র ওপর হামলার দায় স্বীকার রবিউলের

দিনাজপুর সংবাদদাতা: দিনাজপুরের...

বিস্তারিত
মুন্সিগঞ্জে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ

মুন্সিগঞ্জে সংবাদদাতা: মুন্সিগঞ্জের...

বিস্তারিত
গাজীপুরে স্ত্রী হত্যা, স্বামী পলাতক

গাজীপুর সংবাদদাতা: গাজীপুরের ভোগড়া...

বিস্তারিত
উত্তরাঞ্চলের বিভিন্ন জেলায় চতুর্থদফা বন্যা

ডেস্ক প্রতিবেদন: নতুন করে বন্যার কবলে...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *