বার্সার বিরুদ্ধে আইনি লড়াইয়ে বরখাস্ত কোচ

প্রকাশিত: ১১:৫৯, ১৮ সেপ্টেম্বর ২০২০

আপডেট: ১১:৫৯, ১৮ সেপ্টেম্বর ২০২০

ক্রীড়া ডেস্ক: বার্সেলোনার বিরুদ্ধে আইনি লড়াইয়ে যাচ্ছে বরখাস্ত হওয়া কোচ কিকে সেতিয়েন। তিনি দাবি করেছেন, তাকে যে বরখাস্ত করা হলো তা অফিসিয়ালি জানানোই হয়নি। অর্থাৎ বার্সেলোনায় এ বছর এখনও অনেক নাটক বাকি বলেই জানান দিলেন সেতিয়েন।

সেতিয়েনের দাবি, ১৭ আগস্ট চাকরি হারালেও গত বুধবার (১৬ সেপ্টেম্বর) পর্যন্ত তিনি জানতেন না তার চাকরি নেই।  এ ধরনের কর্মকাণ্ড কোচ ও বোর্ডের মধ্যকার চুক্তির বরখেলাপ বলে জানিয়ে সেতিয়েন জানান,  এ ব্যাপারে প্রয়োজনে আইনি লড়াইয়ে যাবেন তিনি।

গতকাল (বৃহস্পতিবার) কিকে সেতিয়েন বার্সেলোনায় তার পুরো কোচিং স্টাফের পক্ষ থেকে টুইটারে একটি বিবৃতি প্রকাশ করেন। এতে সেতিয়েন এমন দাবি করেন। তিনি বলেন, গত এক মাসে বার্সেলোনা বোর্ডের পূর্ণ নীরবতার পর গতকাল (বৃহস্পতিবার) এক ব্যুরোফ্যাক্সের মাধ্যমে জানানো হলো। এর মাধ্যমে গত জানুয়ারির ১৪ তারিখ যে চুক্তি স্বাক্ষরিত হয়েছিলো তা অবজ্ঞা করার মনোভাব প্রকাশ করেছে বোর্ড।

তিনি বলেন, গত ১৬ আগস্ট ঘোষণা দিয়ে আমাকে চাকরিচ্যুত করে বার্সেলোনা বোর্ড, তবে গতকাল অর্থাৎ ১৬ সেপ্টেম্বরের আগে তারা আমাকে অফিসিয়ালি কিছুই জানায়নি।

সব বিষয় বিবেচনা করে আমরা ভাবছি আমাদের চুক্তিপত্র আইনজীবীর হাতে দেব যাতে তারা উপযুক্ত আইনি পদক্ষেপ নিতে পারেন বিবৃতিতে উলে­খ করেন মেসি-সুয়ারেজের সদ্য সাবেক বস।

এর আগে শিরোপাহীন মৌসুম এবং বায়ার্ন মিউনিখের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে ৮-২ গোলে ভরাডুবির পর কোচ বরখাস্তের ঘোষণা দেয় বার্সেলোনা। বার্সেলোনার অফিসিয়াল ওয়েবসাইটে এক বিবৃতির মাধ্যমে এই ঘোষণা দেওয়া হয়েছিলো। খবর মার্কা, গোলডটকম।

এই বিভাগের আরো খবর

বধূর সাজে ক্রিকেট মাঠে সানজিদা

ক্রীড়া প্রতিবেদক: এবার ভিন্ন রূপে...

বিস্তারিত
প্রেসিডেন্টস কাপে কাল মুখোমুখি তামিম-শান্ত

ক্রীড়া ডেস্ক: বিসিবি প্রেসিডেন্টস...

বিস্তারিত
উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ শুরু হচ্ছে আজ

ক্রীড়া ডেস্ক: আজ (মঙ্গলবার) থেকে শুরু...

বিস্তারিত
ডিপিএল’র স্থগিত ম্যাচ আয়োজনের সম্ভাবনা কম

নিজস্ব প্রতিবেদক: করোনার কারণে চলতি...

বিস্তারিত
শ্যুটিংয়ে পুরুষ এককে জাপানের স্বর্ণ জয়

এস. এম. সুমন: শেখ রাসেল আন্তর্জাতিক...

বিস্তারিত
একই দিনে হার রিয়েল-বার্সার

স্পোর্টস ডেস্ক: একই দিনে হেরে বসলো...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *